Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে সত্যটা প্রকাশ করলেন বুবলী নিজেই, জানা গেল ৮ মাস আগেই শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়েছে কিনা

অবশেষে সত্যটা প্রকাশ করলেন বুবলী নিজেই, জানা গেল ৮ মাস আগেই শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়েছে কিনা

লুকিয়ে চিত্রনায়িকা বুবলীকে বিয়ে ও দ্বিতীয় সন্তানের বিষয়টি প্রকাশে আসতেই গত বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নানা ট্রলার শিকার হচ্ছেন শাকিব খান। তবে এ ঘটনার রেশ না কাটতেই এবার প্রকাশ্যে শাকিব-বুবলীর বিচ্ছেদের খবর। তবে এ বিষয়ে এবার মুখ খুললেন শাকিবের দ্বিতীয় স্ত্রী বুবলী নিজেই।

শবনম বুবলী বলেন, শাকিব খানের সঙ্গে আমার বিচ্ছেদের খবর নিছক গুজব ও উদ্দেশ্যমূলক। যার কোন ভিত্তি নেই। যদি বিচ্ছেদ হতো, তাহলে আমি এই খবরটি ৮ মাস আগেই প্রকাশ করতে পারতাম।

মঙ্গলবার (১১ অক্টোবর) গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, কারা এমন ভিত্তিহীন গুজব ছড়াচ্ছে তা বোধগম্য নয়। আমাদের সন্তানের বিষয়টি সামনে আনার পর থেকে অনেকেই ভিত্তিহীন গুজব রটিয়ে ব্যক্তিগত আক্রমণের চেষ্টা করছেন, যা সত্য নয়। আমরা বিয়ে করেছি, বাচ্চারা একটি সুন্দর পরিবারের জন্য পৃথিবীতে এসেছে। সুন্দরভাবে সংসার করার জন্য, বিচ্ছেদের জন্য নয়।

বুবলী জানান, বিয়ের সময় ও পরে একটানা শুটিং চলছিল। শুটিংয়ের জন্য আমরা দেশ-বিদেশের অনেক জায়গায় গেলেও ইচ্ছা থাকা সত্ত্বেও আলাদা করে হানিমুনের সময় বের করা সম্ভব হয়নি। বিয়ের পর হানিমুনের চেয়ে আমাদের শুটিংয়ের প্রতিশ্রুতি বেশি গুরুত্বপূর্ণ ছিল। এ জন্য গতবার (গত বছর) হানিমুন করেছিলেন আমেরিকায়। তাই বলতে পারেন বিয়ের পর আমাদের হানিমুন ছিল আমেরিকায়।

এদিকে এই মুহূর্তে সিনেমার কাজ নিজেই আপাতত ব্যস্ত সময় পার করছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। এই মুহূর্তে ব্যক্তিগত বিষয় নিয়ে তেমন কিছুই বলছেন না তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *