Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে শ্রীদেবীর মৃত্যু নিয়ে মুখ খুললেন বনি

অবশেষে শ্রীদেবীর মৃত্যু নিয়ে মুখ খুললেন বনি

বিখ্যাত বলিউড অভিনেত্রী শ্রীদেবী ২৪ ফেব্রুয়ারী ২০১৮-এ মা/রা যান। তার মৃ/ত্যু ভারত জুড়ে আলোড়ন সৃষ্টি করে। শোকের সাগরে ডুবেছেন বলিউডপ্রেমীরা।

শ্রীদেবীর মৃ/ত্যুর পর প্রায় সাড়ে ৫ বছর পেরিয়ে গেছে। এই প্রথম প্রযোজক বনি কাপুর তার স্ত্রীর মৃ/ত্যু নিয়ে মুখ খুললেন। সে সময় শ্রীদেবীর মৃ/ত্যুর জন্য তিনি দায়ী বলে অভিযোগ ওঠে। এবার সে কথার জবাব দিল। ভারতীয় সংবাদমাধ্যম ‘ইন্ডিয়া টুডে’র খবরে এ তথ্য জানা গেছে।

এতদিন চুপ ছিলেন বনি কাপুর। তবে প্রথম স্ত্রীর মৃ/ত্যু নিয়ে মুখ খুললেন প্রযোজক বনি কাপুর। শ্রীদেবীর মৃ/ত্যুতে তার বিরুদ্ধে ওঠা অভিযোগের জবাবও দিয়েছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বনি বলেন, শ্রীদেবীর মৃ/ত্যু একটি ‘দু/র্ঘটনা’। দুবাই পুলিশের তদন্তের সময়, প্রযোজক বলেছিলেন, তাকে একাধিক পরীক্ষার মধ্য দিয়ে যেতে হয়েছিল এবং বনি কাপুর শান্ত ছিলেন জেনে যে ভারতীয় মিডিয়া মামলাটি নিয়ে চাপ দিচ্ছে।

বনি কাপুর এক সাক্ষাৎকারে বলেছেন, ‘তাঁর মৃ/ত্যু স্বাভাবিক ছিল না, এটি একটি দুর্ঘটনাজনিত মৃ/ত্যু। আমি এই বিষয়ে মুখ না খোলার সিদ্ধান্ত নিয়েছি কারণ যখন তদন্ত চলছিল এবং আমাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল তখন আমি ২৪ ঘন্টা বা ৪৮ঘন্টা কথা বলতাম। এভাবেই আমি দুবাই পুলিশের কাছ থেকে ক্লিন চিট পেয়েছি। এমনকি, আমাকে কর্মকর্তারা বলেছিল যে ভারতীয় মিডিয়ার প্রবল চাপের কারণে আমাকে এই সব সহ্য করতে হবে।’

তিনি আরও বলেন, “তবে, আমি বারবার বলছি যে আমি যা বলছি তার বাইরে নতুন করে কিছু বলার নেই। তখন তারাও বুঝতে পারে যে সেখানে কোনো মিথ্যা ছিল না। আমাকে সব পরীক্ষা, এমনকি ‘লাই ডিটেক্টর টেস্ট’ সমস্তও। এবং তারপরে অবশ্যই রিপোর্ট আসে যেখানে স্পষ্ট বলা হয়েছে যে ডুবে গিয়ে মৃ/ত্যু দুর্ঘটনাজনিত মৃ/ত্যু হয়েছে।’

এরপর স্ত্রীর স্বাস্থ্য নিয়ে কথা বলেন বনি কাপুর। ক্র্যাশ ডায়েটের কথাও বলেন। এ প্রসঙ্গে বনি কাপুর বলেন, ‘তিনি প্রায়ই খেতেন না, সুন্দর দেখতে চাইত। তিনি তাকে হালকা, তীক্ষ্ণ এবং ভাল আকারে দেখাতে সতর্ক ছিলেন। যাতে তাকে পর্দায় ভালো দেখায়।

বনি কাপুর আরও বলেন, ‘ইংলিশ ভিংলিশ’ অভিনেত্রী একবার ৪৬ থেকে ৪৭ কেজি ওজন কমিয়েছিলেন। আমার বিয়ের পর থেকে সে বেশ কয়েকবার অজ্ঞান হয়ে গিয়েছিল এবং ডাক্তার বারবার বলেছিল তার রক্তচাপ কম। তিনি এমন কঠোর ডায়েট করা থেকে বিরত থাকতেন যেখানে তিনি লবণ খাওয়া বন্ধ করেছিলেন। কিন্তু দুঃখজনকভাবে. পরে শ্রীদেবীর মৃ/ত্যুর পর, নাগার্জুন তার শ্রদ্ধা জানাতে এসেছিলেন, এবং তিনি বলেছিলেন যে তিনি একটি সিনেমার সময় ক্র্যাশ ডায়েটে ছিলেন এবং বাথরুমে পড়ে গিয়ে তার দাঁত ভেঙে যায়।’

বনি কাপুর বলেছিলেন যে তিনি বিয়ের পরে শ্রীদেবীর ডায়েটের বিষয়ে কঠোর অবস্থান সম্পর্কে জানতে পেরেছিলেন এবং তিনি ডাক্তারদের বারবার অনুরোধ করতেন যে তার স্ত্রীকে তার খাবারে লবণ খেতে হবে।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *