Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / অবশেষে শাহাজান ওমরের মন্তব্যের কড়া জবাব দিলেন তৈমূর আলম

অবশেষে শাহাজান ওমরের মন্তব্যের কড়া জবাব দিলেন তৈমূর আলম

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সকল বৈধ অ/স্ত্র জমা ও অবৈধ অ/স্ত্র উদ্ধার করা প্রয়োজন বলে মন্তব্য করেছেন তৃণমূল বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।

রোববার (৩ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সম্প্রতি রূপগঞ্জে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর মিছিলে অ/স্ত্র প্রদর্শনের দিকে ইঙ্গিত করে তৈমুর আলম বলেন, অ/স্ত্র নিয়ে শোডাউনের বিষয়টি কঠোরভাবে দেখা উচিত। একজনের বেল্টে থাকা অ/স্ত্র, লাইসেন্স করা বা লাইসেন্সবিহীন, এর একটি ভিন্ন প্রভাব থাকে। মানুষ তাকে ভয় পায়।

জেলা নির্বাচন অফিসে হাজিরা প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচনী আচরণবিধি নিয়ে বিস্তারিত আলোচনা করতে এসেছি। এছাড়া আমার লিফলেটের নমুনা নিয়ে এসেছি। আমি এই নমুনা সঠিক কি না বিস্তারিত জেনে নিয়েছে।.

জামানত ও ফি জমা দিয়েও যারা দুই-তিন মিনিটের জন্য মনোনয়নপত্র জমা দিতে পারেননি তাদের মনোনয়নপত্র গ্রহণ করার জন্য নির্বাচন কমিশনকে অনুরোধ জানিয়ে তৃণমূল মহাসচিব বলেন, ছোটখাটো ত্রুটির কারণে আমাদের অনেক প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ” আবার অনেকে ২-৪ মিনিট দেরি হওয়ায় জমা দিতে পারেননি। এতে আমাদের প্রার্থীসংখ্যা কমে গেছে।

নির্বাচনের পরিবেশ ও পরিস্থিতি প্রসঙ্গে তিনি বলেন, ‘এখন পর্যন্ত নির্বাচনের পরিস্থিতি সুষ্ঠু দেখছি। কিন্তু সত্য বলার সময় এখনো আসেনি। আপাতদৃষ্টিতে নির্বাচনের পরিবেশ ভালো মনে হলেও সুষ্ঠু বলতে হলে তা দীর্ঘ সময়ের জন্য পর্যবেক্ষণ করতে হবে।

সম্প্রতি বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদানকারী ব্যারিস্টার শাহজাহান ওমর অ্যাডভোকেট তৈমুরের বক্তব্যের সমালোচনা করে বলেন, “আমি মনে করি তার বক্তব্য সংবিধানসম্মত নয়। গণতান্ত্রিক ভাষা এমন হওয়া উচিত নয়। তার ভাষা ও মন্তব্য খুবই নিম্ন স্তরের। তার নিম্নমানের বক্তৃতার জবাব দেওয়া প্রয়োজন মনে করে না। মানুষ এগুলো ধিক্কার দেয়।

About Babu

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *