Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে রনবিরকে শ্রাবন্তীর জড়িয়ে ধরার কারন জানা গেল

অবশেষে রনবিরকে শ্রাবন্তীর জড়িয়ে ধরার কারন জানা গেল

শ্রাবন্তী চ্যাটার্জি ( Sravanti Chatterjee ) টলিউডের বহুল আলোচিত এক অভিনেত্রীর নাম। তিনি ঢালিউডের ব্যাপক জনপ্রিয় একজন অভিনেত্রী। তবে তিনি তার ব্যাক্তিগত  জীবন এবং কর্মজীবন এই দুইটাতেই সমানভাবে সমালোচিত। তারপরও তিনি তার সমাচোনার কারনগুলোকে তোয়াক্কা না করে নিজের মতোই চলেন এই জনপ্রিয় অভিনেতা। সম্প্রতি তিনি এক বেজির সাথে ছবি তোলার ব্যাপারকে কেন্দ্র করে ব্যাপক সমালোচনার মুখে পরেছেন। তবে বর্তমানে বলিউডের হার্টথ্রব রণবীর কাপুরের মোমের মুর্তির সাথে ছবি তোলাকে কেন্দ্র করে আবারো সামাজিক গনমাধ্যমে নেটিজেনদের ভিতরে ব্যাপক কৌতহলের জন্ম দিয়েছেন।

শ্রাবন্তী চ্যাটার্জি ( Sravanti Chatterjee ) প্রায়ই তার ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্কের মুখে পরেন। বুধবার  একই রকম কয়েকটি ছবি পোস্ট করে তোলপাড় করেছেন এই অভিনেত্রী। সেখানে দেখা যায়, বলিউডের হার্টথ্রব রণবীর কাপুরকে ( Ranbir Kapoor ) জড়িয়ে ধরেছেন তিনি। সত্যিই কি তাই? উত্তর হল না। আসল রণবীরকে নয়, মোম রণবীরকে জড়িয়ে ধরেছেন এই অভিনেত্রী। মোমের ফিগারের সাথে সেলফি। দুধের স্বাদ মেটাতে অনেক দুধ!

সম্প্রতি দুবাই গিয়েছিলেন শ্রাবন্তী। আছে বিখ্যাত মাদাম তুসো। যেখানে বিশ্বের অনেক নক্ষত্রের মোমের মূর্তি রয়েছে। জাদুঘরে প্রবেশ করে অভিনেত্রী তার প্রিয় তারকাদের সাথে সেলফি তোলেন। শুধু রণবীর নয়, হলিউড তারকা টম ক্রুজ ( Tom Cruise ) ও পপ তারকা জাস্টিন ( Justin ) বিবারও। পোস্টের ক্যাপশনে লেখা, মজার মুহূর্ত। এই ছবিটি নিয়ে মন্তব্য করেছেন আরেক টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। জানতে চাইলেন, রণবীরকে আমার কথা বলেছেন? উত্তরে শ্রাবন্তী লেখেন, বেবি, কানে কানে বলেছি। বোঝাই যাচ্ছে, অন্যান্য অনেক নারীর মতো ঐন্দ্রিলাও রণবীরকে খুব পছন্দ করেন।

তবে রণবীরের সঙ্গে শ্রাবন্তীর এই ছবি পছন্দ করেননি অনেক ফলোয়ার। ইঙ্গিতপূর্ণ মন্তব্যে ছুরিকাঘাত করলেন অভিনেত্রী। কেউ লিখেছেন, পরের টার্গেট শ্রাবন্তী, আরেকজন লিখেছেন, আরেকটি বিয়ের পরিকল্পনা। এদিকে ব্যক্তিগত জীবনে নতুন সমস্যার সম্মুখীন হচ্ছেন শ্রাবন্তী। তার বিরুদ্ধে বন্যপ্রাণী সংরক্ষণ আইনে তদন্ত চলছে। দোষী সাব্যস্ত হলে তাকে ৩ থেকে ৭ বছরের জেল হতে পারে। ১৫ জানুয়ারী , অভিনেত্রী একটি শেকল ব্যাজ সহ একটি ছবি তুলেছিলেন এবং এটি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। এটাই তার জন্য কাল  হয়ে গেল।

উল্লেখ্য, বলিউডের হার্টথ্রব রণবীর কাপুর। লাখো তরুণীর স্বপ্নের নায়ক। হিন্দি সিনেমার প্রভাবশালী কাপুর রাজবংশের যোগ্য উত্তরসূরি। তার নাম রণবীর কাপুর। মুম্বাই ইন্ডাস্ট্রির এই তারকাকে আলিঙ্গন করলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ( Sravanti Chatterjee )। শ্রাবন্তী চ্যাটার্জি ( Sravanti Chatterjee ) তার ইনস্টা”গ্রামে ছবিটি শেয়ার করে নেটিজেনদের ভিতরে নানান প্রশ্নের জন্ম দিয়েছেন। সম্প্রতি একটি বন্যপ্রাণীকে ছবি পোষ্টকে কেন্দ্র করে বন্যপ্রাণী সুরক্ষা আইনের ভিত্তিতে অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। দোষী সাব্যস্ত হলে তাকে কারাগারে যেতে হতে পারে।

 

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *