Tuesday , September 17 2024
Breaking News
Home / Countrywide / অবশেষে যা করার অনুমতি পেল বিএনপি

অবশেষে যা করার অনুমতি পেল বিএনপি

আগামী শনিবার (২৭ জানুয়ারি) কালো পতাকা মিছিল করার মৌখিক অনুমতি পেয়েছে বিএনপি।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী এসব কথা বলেন।

তিনি বলেন, শনিবার দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে কালো পতাকা মিছিল শুরু হবে। সেই লক্ষ্যে আমরা চিঠি দিয়েছি। আমাদের মৌখিক অনুমতি দেওয়া হয়েছে। বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী। তিনি বলেন, কালো পতাকা মিছিলের মৌখিক অনুমতি দেওয়া হয়েছে।

রিজভী বলেন, আগামীকাল (শুক্রবার) দ্রব্যমূল্যের সীমাহীন বৃদ্ধি, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে জেলায় কালো পতাকা মিছিল করা হবে। আর ঢাকা ছাড়া মহানগরী আছে এমন সব জেলায় শনিবার একত্রে কর্মসূচি পালন করা হবে।

তিনি আরও বলেন, পররাষ্ট্রমন্ত্রী যখন তথ্যমন্ত্রী ছিলেন, তখন তিনি বহিরাগত, কুৎসা রটনা এবং সত্য মিথ্যাচারে অত্যন্ত পারদর্শী ছিলেন। এখন তাকে পররাষ্ট্রমন্ত্রী করা হয়েছে, কারণ তিনি বিএনপির বিরুদ্ধে অত্যন্ত বিশদ ও সংগঠিত মিথ্যা বলতে পারেন। এ কারণে তাকে পররাষ্ট্রমন্ত্রী হিসেবে পদোন্নতি দেয়া হয়েছে। তিনি যা বলেন তা হাস্যকর।

About Rasel Khalifa

Check Also

হাসিনার ভাগ্য নির্ধারণের আর পাঁচ দিন, বিপাকে ভারত

আগামী ২০ সেপ্টেম্বর শেষ হতে চলেছে বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিসার মেয়াদ। বর্তমানে, কূটনৈতিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *