Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / অবশেষে মুখ খুললো ওসি, জানালো যে করণে গ্রেফতার করা হয়েছে বিএনপি নেতা এ্যানিকে

অবশেষে মুখ খুললো ওসি, জানালো যে করণে গ্রেফতার করা হয়েছে বিএনপি নেতা এ্যানিকে

বিএনপির প্রচার সম্পাদক ও মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে গ্রেপ্তারের পর আদালতে পাঠানো হয়েছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে তাকে আদালতে পাঠানো হয়েছে। ধানমন্ডি থানার ওসি মো. পারভেজ ইসলাম গণমাধ্যমকে এ তথ্য জানান।

ওসি জানান, এ্যানিকে গ্রেফতার করে ধানমন্ডি থানার ২৫ নম্বর মামলায় আদালতে পাঠানো হয়েছে। তিনি এ মামলার ২৯ নম্বর আসামি। এছাড়া লক্ষ্মীপুরে দুটি মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি রয়েছে। পুলিশের পক্ষ থেকে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

গভীর রাতে দরজা ভেঙে বিএনপি নেতা এ্যানিকে আটক করা হয়। এর আগে মঙ্গলবার গভীর রাতে রাজধানীর ধানমন্ডির বাসা থেকে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠে পুলিশের বিরুদ্ধে। এ্যানির তুলে নিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন।

থানায় যাওয়ার আগে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বাসা থেকে মোবাইল ফোনে গণমাধ্যমকে জানিয়েছিলেন, পুলিশ দরজায় লাথি মারছে, আমাকে হুমকি দিচ্ছে, আমি দরজা না খুললে দরজা ভেঙে গুলি করবে। আমি বর্তমানে সব মামলায় জামিনে আছি, তারপরও তারা আমাকে অবৈধভাবে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করছে।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *