Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে বিয়ে ও সন্তানের বিষয় প্রকাশ না করার কারন জানালেন বুবলি

অবশেষে বিয়ে ও সন্তানের বিষয় প্রকাশ না করার কারন জানালেন বুবলি

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান মিডিয়া জুড়ে আলোচনায় রয়েছেন। বুবলিকে বিয়ে এবং তাদের সন্তান শেহজাদ খান বীরের বিষয়টি প্রকাশ্যে আসার পরই তাকে নিয়ে আলোচনা শুরু হয়। এদিকে শাকিব বুবলির প্রেম-বিয়ে ও ছেলেকে নিয়ে গণমাধ্যমে বেশ খোলামেলাই কথা বলেছেন শাকিব খান। তিনি গণমাধ্যম অপু এবং বুবলির বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। এবার শাকিবের সেই বক্তব্যের জবাব দিলেন অভিনেত্রী শবনম বুবলী।

অভিনেত্রী বলেন, তিনি বিবাহ বিচ্ছেদের জন্য কখনোই বিয়ে করেননি। এছাড়া শাকিবকে সম্মান করেন বলে তার অনেক বিষয়ে তিনি কথা বলেন না। গত মাসে চিত্রনায়িকা বুবলীর সন্তানকে প্রকাশ্যে আনার পর থেকেই শাকিব-বুবলীর বিবাহবিচ্ছেদের গুঞ্জন শুরু হয়। একই সঙ্গে গুঞ্জন উঠেছিল শাকিব অপু বিশ্বাসের কাছে ফিরতে পারেন এমন বিষয়।

তবে এসব গু”জব নিয়ে সরাসরি কোনো মন্তব্য করেননি শাকিব খান। তবে বুবলী গণমাধ্যমকে জানিয়েছেন, সংসার করতেই তিনি বিয়ে করেছেন। কিন্তু শাকিব খানের ইঙ্গিত সম্পূর্ণ বিপরীত। সম্প্রতি শাকিব খান গণমাধ্যমকে জানান, ডিভোর্স না হলেও তারা আলাদা বসবাস করছেন।

এ প্রসঙ্গে বুবলী বলেন, আজ জীবনের এই পর্যায়ে এসে আমার মনে হচ্ছে আমি হয়তো আপনাদের সাথে আমার ব্যক্তিগত জীবন নিয়ে বেশি কথা বলি না, আমি অনেক টেলিভিশন চ্যানেলে গিয়ে সব কিছু তুলে ধরি না বা বলি না। তাই গত সাত বছরে আমি অনেকের নিকট অনেকে বিষয়ে ভুল বোঝাবুঝির কারণ হয়েছি।

বুবলী জানান, তিনি এতদিন চুপ থেকেছেন শুধুমাত্র নিজের ব্যক্তিগত জীবন গোপন রাখতে এবং অন্য কারো বিষয়ে অসম্মানজনক কথা না বলার জন্য। এবং অনেকে এটিকে তাদের হাতিয়ার হিসেবে ব্যবহার করেছে। কারণ সবকিছু যদি প্রকাশ করি তাহলে অনেক ইস্যুতে অনেকের মানহানি হবে, আমি তা কখনোই চাইনি। আর তা ব্যবহার করে তারা আমাকে হেয় করার চেষ্টা করছে।

তিনি বলেন, আমি এখনও বলবো, আমি আমার জায়গা থেকে বিচ্ছেদের জন্য কখনো বিয়ে করিনি, সন্তান গ্রহণ করিনি। অবশ্য একটা পরিবার, সুন্দর একটা পরিবারের জন্য অনেক কিছু মেনে নিয়েও সুখী হওয়ার চেষ্টা করছি। কারণ বিচ্ছেদ কখনো ভালো কিছু নিয়ে আসে না।

শাকিব বলেছেন, তিনি মানুষ চিনতে ভুল করেছেন, কিছু ভুল মানুষের সঙ্গে মিশেছেন। আপনি কি সেই ভুল লোকদের একজন?

বুবলী বলেন, দেখুন মানুষের জীবন খুবই স্পেশাল এবং ব্যতিক্রম। কখন কী হয় কেউ জানে না। সময় সবকিছু পরিষ্কার করে, সময়ও বলে দেয় কে সঠিক, কে ভুল। যে সময় একজনকে সবচেয়ে সঠিক মনে হয়, অন্য সময় সেই মানুষটিকেই সবচেয়ে ভুল মনে হয়। এর জন্য সময় ও পরিস্থিতি আংশিকভাবে দায়ী। তাই কে কখন কী ভাবছে তা সম্পূর্ণ ব্যক্তিগত মতামতের বিষয়।

অভিযোগ রয়েছে, আপনি সাকিবের শত্রুদের সঙ্গে মিলে বিষয়টি নিয়ে এসেছেন। এ প্রসঙ্গে তিনি বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। কারণ শাকিব খানকে হেয় প্রতিপন্ন করে বা অপমান করে, তাকে অভিযুক্ত করে বা তাকে অসম্মান করে, এমন কিছু আমি কখনো করিনি বা বলিনি।

বুবলী বলেন, আমি চেয়েছিলাম আমাদের ছেলের বিষয়টি ভালোভাবে সামনে আসুক, এজন্য তাকে আড়াই বছর অপেক্ষা করতে হয়েছে। কিন্তু কি কারণে হচ্ছিল না আমি জানিনা… এমনকি যখন আমি বেবি বাম্পের ছবি পোস্ট করেছি, আমি কি তার বিরুদ্ধে কোনো অভিযোগ করেছি? না… অনেক কিছু ওভারলুক করেছি। বরং যত কষ্টই হোক তার পাশে থাকার চেষ্টা করেছি। আমি সবসময় তার মঙ্গল কামনা করি।

প্রসঙ্গত, অপু বিশ্বাসকে ঠিক যেভাবে বিয়ে করেছিলেন শাকিব খান, বুবলিকেও ঠিক একই ভাবে বিয়ে করেন। তাদের সন্তান প্রকাশ্যে আনার বিষয়টি ও একই রকম, যার কারণে সবচেয়ে বেশি সমালোচনায় পড়েন চিত্রনায়ক শাকিব খান। শাকিব খানের ভক্তরা মন্তব্য করেছেন শাকিব খান অপু বিশ্বাসের সাথে বিবাহ বিচ্ছেদের পর বুবলিকে বিয়ে করতেই পারেন, সেটা কোনো অপরাধ নয় এবং আইনগত ভাবে সব ঠিকঠাক আছে। কিন্তু তিনি ফের একই রকম কেন করলেন বুবলির ক্ষেত্রেও । তিনি আসলে একজন ব্যক্তিত্বহীন ব্যক্তি। এটা একজন জনপ্রিয় চিত্রনায়ক এর কাছ থেকে কাম্য নয়।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *