Friday , September 20 2024
Breaking News
Home / National / অবশেষে বাবার পাশেই শায়িত হলেন সংসদ সদস্য আব্দুস সাত্তার

অবশেষে বাবার পাশেই শায়িত হলেন সংসদ সদস্য আব্দুস সাত্তার

সাবেক প্রতিমন্ত্রী ও ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য আবদুস সাত্তার ভূঁইয়া (৮৪) গত শুক্রবার ভোর ৩টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার রাতে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার আড়ুয়াইল ইউনিয়নের পরমন্দপুর গ্রামে বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়। এর আগে ঢাকা ও সরাইলে পৃথক চারটি জানাজা অনুষ্ঠিত হয়।

আবদুস সাত্তার পেশায় আইনজীবী ছিলেন।

তিনি ছয়বার সংসদ সদস্য নির্বাচিত হন। ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সর্বশেষ সংসদ উপনির্বাচন নিয়ে আলোচনায় আসেন তিনি। বিএনপি থেকে বহিষ্কৃত হওয়ার পর সংসদ সদস্য নির্বাচিত হলে আওয়ামী লীগের নেতাকর্মীদের সমর্থনে তিনি নির্বাচিত হন।

আব্দুস সাত্তার ভূইয়া ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার আড়ুয়াইল ইউনিয়নের পরমানন্দপুর গ্রামের আব্দুল হামিদ ভূইয়া ও রহিমা খাতুনের ছেলে।

তিনি ১৯৩৯ সালের ১৬ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া আদালতে আইন পেশায় নিয়োজিত ছিলেন। তিনি দীর্ঘদিন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সভাপতিও ছিলেন।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে আব্দুস সাত্তার ভূইয়ার ছেলে মইনুল হাসান তুষার জানান, তার বাবা দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন।

এক সপ্তাহ আগে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *