Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে দীর্ঘ বছর পর তিশা-ফারুকীর ঘরে আসছে নতুন মুখ

অবশেষে দীর্ঘ বছর পর তিশা-ফারুকীর ঘরে আসছে নতুন মুখ

অভিনেত্রী তিশা অভিনয় সহ সবদিক থেকেই অত্যন্ত প্রশংসিত একজন চিত্রনায়িকা। বড় পর্দায় না দেখা গেলেও নাটকের পর্দায় তার জনপ্রিয়তার যেন শেষ নেই। সম্প্রতি ২০১০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পরিচালক মোস্তফার সাথে। সম্প্রতি বেশ কিছুদিন তার দেখা মিলছে না কর্ম ক্ষেত্রে। অবশেষে কেন দেখা মিলছে না তার কারণ খুলে বললেন তিশা নিজেই। সাথে দিলেন সুখবর।

ভালোবেসে ২০১০ সালে ১৬ জুলাই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। দীর্ঘ এক যুগ ধরে হাসি মুখে সংসার করে যাচ্ছেন তারা। সেই হাসির সঙ্গে এবার আরও একটু বাড়তি খুশির সংবাদ দিলেন তারা। ফারুকী ও তিশার ঘরে আসছে নতুন অতিথি। সামাজিক যোগাযোগ মাধ্যমে নুসরাত ইমরোজ তিশা ছবি পোস্ট করে এমনটাই জানান দিলেন।

তিনি লেখেন, আলহামদুলিল্লাহ। নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা।

বেশ কিছুদিন ধরে আপনারা জানতে চাচ্ছেন- ‘আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেনো?’ ‘আমি কেনো সবকিছুতে অনুপস্থিত?”

এই ছবিটাতেই নিশ্চয় সবকিছুর উত্তর পাচ্ছেন। আমি অনুপস্থিত কারন আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থভাবে এই পৃথিবীর আলো বাতাসে আসে।

বিবাহ জীবনটা অনেক সুখেই কাটছিল তিশার। তারই মাঝে আরও একটি সুখবর। যেন বন্ধন টাকে আরও শক্ত করে দিল। তাইতো সুখবর দেওয়ার সাথে সাথে সকলের কাছে দোয়া ও চাইলেন তিশা। এখন অপেক্ষা নতুন মুখের আগমনের।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *