Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে তৃতীয় বিয়ের গুঞ্জন নিয়ে বিস্তারিত জানালেন আমির খান নিজেই

অবশেষে তৃতীয় বিয়ের গুঞ্জন নিয়ে বিস্তারিত জানালেন আমির খান নিজেই

বলিউডের মেঘা সুপারষ্টার আমির খান। তিনি ৩ দশকের বেশি সময় ধরে বলিউড ইন্ডাষ্টিতে কাজ করছে. এবং অভিনয় করেছেন অসংখ্য সিনেমায়। তার অভিনীত সিনেমা গুলো দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। এই জনপ্রিয় অভিনেতা অভিনয় জগতে ক্যারিয়ারে সফলতার শীর্ষ স্থান দখল করলেও ব্যক্তি জীবনে তিনি বেশ বির্তকিত হয়েছেন। এবং একের অধিক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। এমনকি সম্প্রতি তার দ্বিতীয় বিবাহ বিচ্ছেদ হয়েছে। এরই সূত্র ধর তৃতীয় বিবাহের গুঞ্জন উঠেছে। এবার এই নিয়ে বেশ কিছু কথা জানালেন তিনি নিজেই।

বলিউডের মিস্টার পারফেকশনিষ্ট আমির খান। ক্যারিয়ারে আকাশচুম্বী সফলতা পেলেও দাম্পত্য জীবনে ভাগ্য সহায় হয়নি তার। একে একে দুটি দাম্পত্যে ইতি টেনেছেন। সম্প্রতি গুঞ্জন, এবার তৃতীয় বিয়ের পথে এই অভিনেতা। এ নিয়ে অনুরাগীদের উত্তেজনা এবং কৌতূহল তুঙ্গে। কিন্তু সত্য কি? প্রকৃত খবর কোনোভাবেই কানে আসছিল না। আমির এবং কিরণের বিয়ে ভাঙার পর থেকেই তাদের ভক্তদের অনেকেই মানসিকভাবে ভেঙে পড়েন। আবার কেউ কেউ খুব স্বাভাবিকভাবেই গ্রহণও করেন, কিন্তু সমালোচনার ঝড় ওঠে বেশকিছু কানাঘুষা খবরে। আমির নাকি বিয়ে করছেন তার দঙ্গল সহ-অভিনেত্রী ফাতিমা সানা শেখকে। ব্যাস! এ নিয়েই গুজব শুরু এবং সংসার ভাঙার তীক্ষ্ম দায় সোজা ফাতিমার দিকে। কীভাবে এত বছরের একটা সম্পর্ক ভেঙে দিয়ে নতুন সম্পর্কে আবদ্ধ হতে পারেন আমির এ নিয়েও চর্চা কম হয়নি। তবে এবার জল্পনার অবসান। তৃতীয় বিয়ের খবরটি একেবারেই মিথ্যা, সেটি জানিয়েছেন আমির নিজেই।

এ গুজবের পর থেকেই অভিনেত্রী ফাতিমা সানাকে নানা ধরনের কটু কথা থেকে কুরুচিকর মন্তব্য অনেক কিছুই শুনতে হয়েছে। এ প্রসঙ্গে আমির জানান, ঘটনার সত্য-মিথ্যা না জেনেই মানুষ তার (সানা) সম্পর্কে অহেতুক খারাপ কথা বলছে। আর যারা নতুন করে জানছেন তাদের চোখে খারাপ হয়ে যাচ্ছেন সানা। আমাকে জিজ্ঞেস করলেই সঠিক তথ্য দিতে পারি, অযথা কারও জীবন নিয়ে গুজব ছড়ানো কোনো মহান কাজ নয়। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘লাল সিং চাড্ডা’ সিনেমা মুক্তির পরই তৃতীয় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন আমির খান। এখনই বিয়ে করছেন না কারণ তিনি চাইছেন না ব্যক্তিগত কারণে তার সিনেমার ওপর প্রভাব পড়ুক। কিন্তু এবার যখন সম্পূর্ণ বিষয়টি তিনি অস্বীকার করেছেন, তখন আর গুজবের কোনো সুযোগই নেই। এদিকে দ্বিতীয় স্ত্রী প্রযোজক ও নির্মাতা কিরণ রাওয়ের সঙ্গে দীর্ঘ ১৬ বছরের দাম্পত্যে বিচ্ছেদের সময়ই গুঞ্জন উঠেছিল এক তরুণ অভিনেত্রীর সঙ্গে আমিরের ঘনিষ্ঠতার কারণেই তাদের সংসারে ভাঙন ধরেছে। যদিও সেটি নিছকই গুজব।

ব্যক্তিজীবনে তিনবার প্রেমে ব্যর্থ হয়েছেন এই অভিনেতা। এক অনুষ্ঠানে আমির জানান, ১০ বছর বয়সে তার জীবনে প্রথম প্রেম আসে। কিন্তু তার সেই ভালোবাসা ছিল একতরফা। তিনি প্রতিদিন মেয়েটিকে দেখতেন আর পাগল হতেন। মেয়েটি সামনে এলেই মুখে কুলুপ এঁটে দাঁড়িয়ে থাকতেন। তবে ১৬ বছর বয়সে পাশের বাড়ির মেয়ে রীণা দত্তের প্রেমে পড়েন আমির খান। তিনিই প্রথম আমিরের প্রেমে সাড়া দিয়েছিলেন। তাই দেরি না করে রিনাকে বিয়ে করে ঘরে তোলেন এই অভিনেতা। তবে ভাগ্যের নির্মম পরিহাসে তার সেই ভালোবাসার ঘর ভেঙে যায়। ২০০২ সালে বিচ্ছেদের পথে হাঁটেন এই দম্পতি। রিনার সঙ্গে বিচ্ছেদের পর ২০০৫ সালে কিরণ রাওকে বিয়ে করেন আমির। স্ত্রী-সন্তান নিয়ে সুখেই সংসার করছিলেন তিনি। কিন্তু সেই সংসারও টেকেনি। চলতি বছরের ৩ জুলাই বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন এই অভিনেতা। দু’জনের সম্মিলিত সিদ্ধান্তে তারা আলাদা হয়েছেন। তবে দাম্পত্য জীবনে বিচ্ছেদ হলেও মাঝে মধ্যেই বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় তাদের। বিচ্ছেদের সময়ই আমির খান-কিরণ রাও জানিয়েছিলেন, তারা ছেলে আজাদের জন্য সব সময়ই পাশে থাকবেন। আর সে কারণেই হয়তো দুজনকে একসঙ্গে দেখা যায়।

বলিউড তারাকার প্রায় সময় নানা বিষয় নিয়ে ভক্ত-অনুরাগীদের মাঝে আলোচনায় উঠে আসেন। বিশেষ করে প্রেম-ভালবাসা এবং বিবাহ-বিচ্ছেদ নিয়ে তারা বেশি সমালোচিত হয়ে থাকেন। মূলত তারকা ব্যক্তিদের মধ্যে প্রেম-ভালবাসা এবং বিবাহ-বিচ্ছেদের ঘটনা বেশি ঘটে থাকে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *