Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে তৃতীয় বিবাহ গুঞ্জনের সব অবসান ঘটালেন আমির খান

অবশেষে তৃতীয় বিবাহ গুঞ্জনের সব অবসান ঘটালেন আমির খান

বলিউডের মেঘা সুপারষ্ঠার আমির খান। তিনি ৩ দশকের বেশি সময় ধরে বলিউড ইন্ডাষ্ট্রিতে কাজ করছেন। এবং অভিনয় করছেন অসংখ্য সিনেমায়। তার অভিনীত কাজ গুলো দর্শক মাঝে ব্যপক সাড়া ফেলেছে। সম্প্রতি তার তৃতীয় বিবাহ নিয়ে গুঞ্জন উঠেছে। এবার এই বিষয়ে বেশ কিছু কথা উঠে এলো প্রকাশ্যে।

বলিউড তারকা আমির খান ও কিরণ রাওয়ের বিবাহ বিচ্ছেদের পর থেকেই শোনা যাচ্ছে নানা গুজব। গুঞ্জন ছিল তৃতীয়বার নাকি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন আমির। এ নিয়ে অনুরাগী থেকে বলিউডের ভক্তদের উত্তেজনা এবং কৌতূহল তুঙ্গে। কিন্তু সত্য কি? প্রকৃত খবর কোনোভাবেই কানে আসছিল না। আমির এবং কিরণের বিয়ে ভাঙার পর থেকেই তাদের ভক্তদের অনেকেই মানসিকভাবে ভেঙে পড়েন। আবার কেউ কেউ খুব স্বাভাবিকভাবেই গ্রহণও করেন, কিন্তু সমালোচনার ঝড় ওঠে বেশকিছু কানাঘুষা খবরে। আমির নাকি বিয়ে করছেন তার দঙ্গল সহ অভিনেত্রী ফাতিমা সানা শেখকে। ব্যাস! এ নিয়েই গুজব শুরু এবং সংসার ভাঙার তীক্ষ্ম দায় সোজা ফাতিমার দিকে। কীভাবে এত বছরের একটা সম্পর্ক ভেঙে দিয়ে নতুন সম্পর্কে আবদ্ধ হতে পারেন আমির এ নিয়েও চর্চা কম হয়নি। তবে এবার জল্পনার অবসান। তৃতীয় বিয়ের খবরটি একেবারেই মিথ্যা, সেটি জানিয়েছেন আমির নিজেই।

গোপন সূত্রে খবর, আমির বিষয়টিকে সম্পূর্ণ মিথ্যা এবং লোকমুখে রটানো বলেই জানিয়েছেন। সঙ্গেই ভীষণভাবে অবাক তিনি। এ গুজবের পর থেকেই অভিনেত্রী ফাতিমা সানাকে নানা ধরনের কটু কথা থেকে কুরুচিকর মন্তব্য অনেক কিছুই শুনতে হয়েছে। তিনি এমনও জানান, ঘটনার সত্য-মিথ্যা না জেনেই মানুষ তার সম্পর্কে অহেতুক খারাপ কথা বলছে। আর যারা নতুন করে জানছেন তাদের চোখে খারাপ হয়ে যাচ্ছেন ফাতিমা। তিনি বলেন, আমাকে জিজ্ঞেস করলেই সঠিক তথ্য আমি দিতে পারি, অযথা কারও জীবন নিয়ে গুজব ছড়ানো কোনো মহান কাজ নয়। লাল সিং চাড্ডা সিনেমার পরই নাকি বিয়ের কথা প্রকাশ্যে আনার কথা আমির খানের। এবার যখন সম্পূর্ণ বিষয়টি তিনি অস্বীকার করেছেন, তখন আর গুজবের কোনো সুযোগই নেই।

কিছু দিন আগেই আমির খানের দ্বিতীয় বিবাহ বিচ্ছেদ হয়েছে। এবং তারা আলাদা রয়েছে। ২০০৫ সালের ২৮শে ডিসেম্বর আমির খান এবং কিরণ রাও একে অন্যর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। সম্প্রতি সংসার জীবনের ইতি টানলেও বর্তমান সময়ে তারা দুজনে এক সঙ্গে সিনেমায় কাজ করছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *