Friday , September 20 2024
Breaking News
Home / Sports / অবশেষে তামিমের বাদ পড়া নিয়ে মুখ খুললেন মাশরাফি

অবশেষে তামিমের বাদ পড়া নিয়ে মুখ খুললেন মাশরাফি

দেশের সেরা ওপেনার তামিম ইকবালকে ছাড়াই ওয়ানডে বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তামিমকে বিশ্বকাপের দল থেকে বাদ দেওয়ায় বিসিবির ওপর ক্ষুব্ধ দেশের হাজার হাজার ক্রিকেট ভক্ত। বিসিবি বস থেকে শুরু করে সিলেকশন প্যানেলর পর্যন্ত মুন্ডুপাত করছে টাইগার সমর্থকরা সোশ্যাল মিডিয়ায়। তামিমের বাদ পড়ার জন্য সাকিব ও হাথুরুকেও দায়ী করছেন কেউ কেউ।

সবাই যখন বলছে বিসিবি ষ/ড়যন্ত্র করে তামিমকে বাদ দিয়েছে, তখন মুখ খুললেন মাশরাফি। বলেছেন বাদ নয়, তামিম নিজেও বিশ্বকাপ দলে থাকতে চাননি। এ বিষয়ে ভুল তথ্য যাতে না ছড়ায়, ম্যাশ মনে করেন তামিম ততটুকু সম্মানের দাবিদার।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে ম্যাশ লিখেছেন, সবাই হয়তো ভুল তথ্য দিচ্ছেন। তামিমকে বাদ দেওয়া হয়েছে, সত্য হলো- তামিম দলে থাকতে চাননি। দলে না থাকা আর থাকতে না চাওয়ার মধ্যে একটা বড় পার্থক্যটা অনেক। আমি মনে করি তামিম এতটুকু সম্মান পাওয়ার যোগ্য।

গত কয়েক মাস ধরে ইনজুরিতে ভুগছেন তামিম। বিশ্বকাপ স্কোয়াড ঘোষণার আগে বিসিবিকে নিজের ইনজুরির কথা মাথায় রাখতেও বলেছেন তামিম। তা সত্ত্বেও কেন বিশ্বকাপ দলে থাকতে চাননি দেশের সবচেয়ে সফল ওপেনার? ম্যাশ লিখেছেন, এখন প্রশ্ন হতে পারে- তামিম কেন দলে থাকতে চাননি? আসলে আমার কাছে সেই উত্তর নেই। তা একমাত্র তামিম বলতে পারেন। হয়ত কোন এক দিন সে বলবে, তারপর আমরা বুঝতে পারব।

About Babu

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *