Friday , September 20 2024
Breaking News
Home / Sports / অবশেষে তামিমকে নিয়ে মুখ খুললেন সাকিব

অবশেষে তামিমকে নিয়ে মুখ খুললেন সাকিব

সাকিব আল হাসান ও তামিম ইকবালের মানসিক দ্বন্দ্ব দীর্ঘদিন ধরেই বাংলাদেশের ক্রিকেটে আলোচিত বিষয়। আরও জানা গেছে, ড্রেসিংরুমে একে অপরের সঙ্গে কথাও বলেন না এই দুই তারকা। এবার এ বিষয়ে মুখ খুললেন শাকিব।

বিশ্বকাপ দল থেকে তামিম ইকবালকে বাদ দেওয়া নিয়ে তোলপাড় বাংলাদেশের ক্রিকেট অঙ্গন। নিজের ফেসবুকে লাইভে এসে তামিম দাবি করছেন, অনেক চাপের কারণে দল থেকে বাদ পড়েছেন তিনি। এই সিদ্ধান্তের জন্য অধিনায়ক সাকিব আল হাসানকে দায়ী করছেন অনেক ভক্ত। এক সাক্ষাৎকারে সেগুলোর ব্যাখ্যাও দিয়েছেন সাকিব।

বুধবার (২৭ সেপ্টেম্বর) দেশের একটি বেসরকারি টিভি চ্যানেল বিশ্বকাপ দল নিয়ে সাকিবের একটি সাক্ষাৎকার প্রচার করে। সেখানে তামিমের বাদ পড়ার সম্পর্কে কথা বলেছেন সাকিব। দুজনের সম্পর্কের কথা বলেছেন।

কয়েক মাস আগে ক্রিকেটভিত্তিক একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিসিবি সভাপতি নাজমুল পাপন বলেছিলেন, ড্রেসিংরুমে সাকিব-তামিম একে অপরের সঙ্গে কথা বলেন না। তবে এই ঘটনার পর সাকিব-তামিম কেউই এ বিষয়ে কথা বলেননি। বিশ্বকাপের দল ঘোষণার পর যখন সাকিব-তামিম ইস্যুতে পুরো ক্রিকেট মহল সরগরম, তখন আবারও বিষয়টি সামনে এল।

সাক্ষাৎকারে বিষয়টি স্পষ্ট করেছেন সাকিব। প্রকৃতপক্ষে তাদের সম্পর্কে বিদ্বেষ আছে, আকারে ইঙ্গিতে বুঝান। তবে মিডিয়ার সামনে পাপনের এমন মন্তব্য করা উচিত হয়নি বলেও মনে করেন টাইগার অধিনায়ক।

এ প্রসঙ্গে সাকিব বলেন, ‘আমার মনে হয় এটা (সাকিব-তামিম ড্রেসিংরুমে কথা বলেন না) পাপন ভাইয়ের কখনোই টিভি-মিডিয়ার সামনে বলা উচিত হয়নি। স্বভাবতই মিডিয়ায় আমার বাড়ির কথা বলব না। মিডিয়াতে এসে বলাটা তার ভুল সিদ্ধান্ত।’

পাপনের ভুল তুলে ধরার পর মূল প্রসঙ্গে আসেন সাকিব। অধিনায়কের মতে, তামিমের সঙ্গে তার দূরত্ব এখন পর্যন্ত দলে প্রভাব ফেলেনি। তাই তিনি বিষয়টিকে অপ্রয়োজনীয় বলে এড়িয়ে যান।

About Babu

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *