Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে ডিসেম্বরের নিজের বিয়ে প্রসঙ্গে কথা বললেন ক্যাটরিনা

অবশেষে ডিসেম্বরের নিজের বিয়ে প্রসঙ্গে কথা বললেন ক্যাটরিনা

সম্প্রতি বিবাহের গুঞ্জন উঠেছে ভিকি কুশলের সাথে ক্যাটরিনা কাইফের। এই নিয়ে ভক্ত অনুরাগীদের মাঝেও চলছে বেশ আলচনা। এমনকি বিভিন্ন পত্র-পত্রিকায়ও তাদের এই বিবাহ প্রসঙ্গে প্রকাশিত হচ্ছে নানা ধরনের তথ্য। তবে এই বিবাহ সংবাদ মিথ্যা বলে জানালেন ক্যাটরিনা কাইফ। এই বিষয়ে তিনি কথা বলেছেন ভারতের বহুল আলোচিত ও জনপ্রিয় এবং প্রথম সারির একটি সংবাদ মাধ্যমের সাথে।

যেদিন রিয়েলিটি শো কফি উইথ করণ-এর এক পর্বে ক্যাটরিনা কাইফ বলেছিলেন, অনস্ক্রিনে ভিকি কুশলের সঙ্গে তাঁর জুটি বেশ মানাবে, সেদিন থেকেই গুঞ্জন চলছে দুজনের প্রেমপর্ব নিয়ে। কিন্তু এ সম্পর্ক রহস্যময় থেকে গেছে। বিশেষ প্রতিবেদনে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, গেল ১৮ আগস্ট গোপনে ভিকির সঙ্গে রোকা অনুষ্ঠান সেরেছেন ক্যাটরিনা। এবার ভারতের অন্যতম এ শীর্ষ সংবাদমাধ্যম জানাল, সম্পর্কের পরবর্তী ধাপে যাচ্ছেন ভিকি-ক্যাটরিনা। শিগগিরই তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন! ঘনিষ্ঠ সূত্রের বরাতে খবরে প্রকাশ, বিয়ের প্রস্তুতি নেওয়া শুরু করেছেন এ যুগল। তাঁদের বিয়ের পোশাক ডিজাইন করছেন সব্যসাচী। তাঁরা এখন কাপড় নির্বাচন করছেন। ক্যাটরিনার পছন্দ সিল্কের কাপড়, যা দিয়ে লেহেঙ্গা বানানো হবে। নভেম্বর-ডিসেম্বরের মধ্যে বিয়ে হবে।

এ খবর প্রকাশের পরেই অন্তর্জালজুড়ে ভিকি-ক্যাটের ডিসেম্বরের বিয়ে নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। ভক্তরা রাজকীয় বিয়ের আয়োজন দেখার জন্য উন্মুখ। তবে আজ বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড লাইফ বিশেষ প্রতিবেদন প্রকাশ করে দাবি করেছে, ক্যাটরিনা কাইফের ডিসেম্বরের বিয়ের খবরটি সত্য নয়। পোর্টালটিকে ক্যাটরিনা কাইফ জানিয়েছেন, ওই খবর মিথ্যা এবং তিনি বিয়ে করছেন না। তাহলে গুঞ্জনের কী হেতু, এমন প্রশ্নে ক্যাটরিনা বলেছেন, ১৫ বছর ধরে তিনি এ প্রশ্ন শুনছেন। ভারতের দুই শীর্ষস্থানীয় সংবাদমাধ্যমের দুরকম বিশেষ প্রতিবেদনের পর ভিকক্যাটের ভক্তরা একটু দমে গেলেও হাল ছাড়ছেন না। তাঁরা একটি রাজকীয় আয়োজন দেখার জন্য মুখিয়ে। কবে বিয়ে করবেন ভিকক্যাট, তা সময়ই বলে দেবে।

বলিউডের সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন ক্যাটরিনা কাইফ। তিনি ভারতের বেশ কয়েকটি ভাষায় নির্মিত সিনেমায় অভিনয় করেছেন। বর্তমান সময়ে তিনি নতুন একটি সিনেমার শুটিংয়ের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। দেশে-বিদেশে তার রয়েছে ব্যপক জনপ্রিয়তা এবং অসংখ্য ভক্ত-অনুরাগী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *