Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে জানা গেল, ৫৬ বছরেও কেন বিয়ে করেননি সালমান

অবশেষে জানা গেল, ৫৬ বছরেও কেন বিয়ে করেননি সালমান

বলিউডের অত্যন্ত গুণী একজন অভিনেতা সালমান খান। ১৯৬৫ সালের এই দিনে (২৭ ডিসেম্বর) পৃথিবীতে আগমন করেন তিনি। আর সেই সুবাদে আজ সোমবার ৫৭ তে পা রেখেছেন গুণী এই তারকা। পারিবারিকভাবে তার নাম রাখা হয় আবদুল রশিদ সেলিম সালমান খান। তবে পর্দায় ‘বলিউড ভাইজান’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি।

এদিকে আজ জন্মদিন উপলক্ষ্যে বিশ্বের অগণিত অনুরাগীদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন এ মহাতারকা। জীবনের পাঁচ ছয় সংখ্যার বসন্ত শেষে এই তারকা সবচেয়ে যে প্রশ্নের মুখোমুখি হয়েছেন, সেটা হচ্ছে, বিয়ে করছেন কবে?

সেই প্রশ্নের উত্তর কেউ জানাতে না পারলেও পুরোনো এক প্রতিবেদনে হিন্দুস্তান টাইমস জানায়, কেন বিয়ে করেননি সালমান খান।

ওই প্রতিবেদন বলছে, জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের অষ্টম আসরে সালমান খান জানিয়েছিলেন, অভিনেত্রী রেখার জন্য তিনি বিয়ে করেননি। ‘সুপার নানি’ সিনেমার প্রচারের জন্য এই অভিনেত্রী হাজির হয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খানের টিভি রিয়েলিটি শোতে।

সেই পর্বে সালমান জানিয়েছিলেন, তিনি এবং রেখা দুজনেই মুম্বাইয়ের ব্যান্ডস্ট্যান্ড এলাকায় থাকতেন। কিশোর বয়সে সকাল সাড়ে ৫টায় ঘুম থেকে উঠে রেখাকে দেখার জন্য হাঁটতে যেতেন। সেই সময়ে রেখা যোগব্যায়ামের ক্লাসে যেতেন। তাঁর সঙ্গে যোগ দিতেন সালমানও।

গল্পে সালমান আরও যোগ করেছেন, ‘যোগব্যায়ামে আমার আগ্রহ না থাকলেও আমি সেখানে যোগ দিয়েছিলাম রেখা সেখানে ছিলেন বলে।’ আর এই গল্পে রেখার ভাষ্য, সালমান ছোট বয়স থেকেই আগ্রহী ছিলেন তাঁর প্রতি। তাঁর বয়স যখন ছয় বা সাত বছর ছিল, সকালে হাঁটার সময় সালমান সাইকেল চালিয়ে তাঁকে অনুসরণ করতেন। তবে সে সময় রেখা জানতেন না সালমান তাঁর প্রেমে পড়েছিলেন।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে আরও জানায়, এটা সত্যি যে সালমান বাড়ি ফিরে সবাইকে বলেছিলেন, ‘বড় হওয়ার পরে আমি এই মেয়েকেই বিয়ে করতে চাই।’ আর এই রেখার জন্য হয়তো সালমান খান আজও অবিবাহিত আছেন!

যা হোক, গতকাল সকালে অবিষধর সাপে কেটেছিল সালমান খানকে। এর পর চিকিৎসার জন্য মুম্বাইয়ের এম জি এম হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলিউড ভাইজানকে। সকাল ৯টায় হাসপাতাল থেকে তাঁকে ছেড়ে দেওয়া হয়। বর্তমানে ভালো আছেন অভিনেতা।

উল্লেখ্য, ১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেই কোটি দর্শকের মনের মাঝে জায়গা করে নেন সালমান খান। বর্তমানে বলিউডে সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহনকারী অভিনেতাদের মধ্যে তিনি একজন। বর্তমানে তার ঝুলিতে রয়েছে একাধিক ব্যবসায় সফল সিনেমা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *