Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / অবশেষে জানা গেল, বদ মেজাজ’র সেই কবিরের জন্য একরাতেই সহায়তা এসেছিল কত টাকা

অবশেষে জানা গেল, বদ মেজাজ’র সেই কবিরের জন্য একরাতেই সহায়তা এসেছিল কত টাকা

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকা রাজধানীর একটি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রোববার (১৭ জুলাই) বিকেলে না ফেরার দেশে পাড়ি জমান সোশ্যাল মাধ্যম ফেসবুক পেজ ‘বদ মেজাজ’র প্রধান অ্যাডমিন কবির হোসেন। তার মৃত্যুর খবরে পরিবার-পরিজনদের মাঝে নেমে এসেছে শোকের কালো ছায়া।

এদিকে কবিরের চিকিৎসার জন্য ২ লাখ ৭ হাজার ৫০০ টাকা অর্থ-সহায়তা পাঠিয়েছিল বিভিন্নজন।

সোমবার (১৮ জুলাই) সকালে কবিরের ভাই জাহিদ হোসেন বিষয়টি জানান। তিনি বলেন, গত শুক্রবার মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হওয়ার পর প্রথমে তাকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। পরে কবিরকে ঢাকার গ্রিন রোডের নিউ লাইফ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

তার চিকিৎসা ব্যয়বহুল মনে হয়ে ‘বদ মেজাজ’ পেজ থেকে একজন অ্যাডমিন চিকিৎসা সহায়তা চেয়ে পোস্ট করেন। পোস্টে একটি বিকাশ নম্বর, একটি নগদ নম্বর, একটি রকেট নম্বর এবং একটি ব্যাংক অ্যাকাউন্ট নম্বর দেওয়া হয়। ঘটনার রাতে বিকাশ, নগদ টাকা ও রকেটের মাধ্যমে প্রায় এক লাখ টাকা এসেছে। পরের দিন শনি ও রবিবার বিকেল পর্যন্ত বিকাশ, নগদ ও রকেটসহ মোট ২ লাখ ৭ হাজার ৫০০ টাকা ব্যাংক অ্যাকাউন্টে জমা হয়েছে।

তিনি আরও বলেন, রোববার বিকেলে ডাক্তার যখন কবিরের মৃত্যুর সংবাদ দেন, তখন সহায়তা না পাঠানোর অনুরোধ জানিয়ে আবার একটি পোস্ট করা হয় বদ মেজাজ পেজ থেকে। ততক্ষণ পর্যন্ত ওই অর্থ জমা হয়েছিল।

এদিকে জানা যায়, চিরবিদায়ের গত কয়েকদিন আগেই কারাগার থেকে বের হন কবির হোসেন। এরপর কাজে মন দেন তিনি। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস, এরই মধ্যে সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *