Friday , September 20 2024
Breaking News
Home / Sports / অবশেষে জানা গেল, এই কারণেই নারীদের সঙ্গে কখনো ছবি তোলেন না রিজওয়ান

অবশেষে জানা গেল, এই কারণেই নারীদের সঙ্গে কখনো ছবি তোলেন না রিজওয়ান

পাকিস্তান ক্রিকেট দলের অন্যতম সেরা তারকা মোহাম্মদ রিজওয়ান। শুরু থেকেই ২২ গজের মাঠে নিজের সেরাটা তুলে ধরে মাতিয়ে রাখছেন কোটি কোটি ক্রিকেট প্রেমি ভক্তদের। তবে আপনি কি জানেন, গুণী এই খেলোয়াড়ের মাঝে এমন একটি বৈশিষ্ট রয়েছে, যা অন্য খেলোয়াড়দের মাঝে নেই। আর তাহলো- পুরুষ ভক্তদের সঙ্গে ছবি তুললেও নারী ভক্তদের সঙ্গে ছবি তোলা থেকে সব-সময়ের জন্য বিরত থাকেন মোহাম্মদ রিজওয়ান।

২০২১ সালে, মোহাম্মদ রিজওয়ান, একজন ছোট মানুষ, টি-টোয়েন্টি ফরম্যাটে ব্যাট হাতে তার দানবীয় ফর্ম দেখিয়েছিলেন। এক বছরে সর্বোচ্চ রান সংগ্রহের নিরিখে অতীত ইতিহাসের সব রেকর্ড ভেঙে দিয়েছেন তিনি। এমন অসাধারণ সাফল্যের পর ক্রিকেট বিশ্বে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন এই ডানহাতি ব্যাটসম্যান। একই সঙ্গে তার বিভিন্ন ব্যক্তিগত সমস্যাও মিডিয়ায় উঠে আসে।

সম্প্রতি, এটি লক্ষ করা গেছে যে ভক্তদের অনুরোধ সত্ত্বেও, রিজওয়ান তাদের সাথে ছবি তোলেননি। এক সাক্ষাৎকারে তাকে সরাসরি এ বিষয়ে প্রশ্ন করা হয়। রিজওয়ান চলন্ত জবাব দেন। তিনি বলেন, নারীদের সঙ্গে ছবি তুলতে লজ্জা পাওয়ার কোনো কারণ নেই। বরং তিনি সম্মানের বশে মহিলাদের সঙ্গে ছবি তোলেন না।
রিজওয়ান বলল না, লজ্জার কিছু নেই। তবে কিছু ব্যক্তিগত কারণ আছে। সব খেলোয়াড়েরই কিছু ব্যক্তিগত আদর্শ থাকে। নারীদের প্রতি আমার অনেক শ্রদ্ধা আছে এবং আমি চাই যে মা-বোনরা আমার ভক্ত তারা যেন কোনো বিব্রতকর পরিস্থিতিতে না পড়ে।

প্রসঙ্গত, রিজওয়ানের ওয়ানডে অভিষেক হয় ২০১৫ সালে বাংলাদেশ সফরে এসে। এমনকি একই সফরে টি-২০ অভিষেকও হয় গুণী এই খেলোয়াড়ের। তিনি প্রতিটি ম্যাচে থাকা মানেই যেন ভক্তদের জন্য একটু বাড়তি উৎসাহের। এখন পর্যন্ত ২২ গজের মাঠে ভালই পারফমেন্স করতে দেখা যাচ্ছে তাকে। আর এই ধারা যেন আগামীতেও অব্যহত থাকে এমনটাই প্র‍ত্যাশা ভক্তদের।

About

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *