Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / অবশেষে গ্রীন কার্ড হাতে পাওয়ার পর আজীবন আমরীকায় থাকার সিদ্ধান্তের বিষয়ে যা বললেন শাকিব

অবশেষে গ্রীন কার্ড হাতে পাওয়ার পর আজীবন আমরীকায় থাকার সিদ্ধান্তের বিষয়ে যা বললেন শাকিব

গত নভেম্বরে দেশ ছেড়েছেন ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান। উদ্দেশ্য স্বপ্নের দেশ আমেরিকায় স্থায়ীভাবে বসবাসের সুযোগ নেওয়া।

নভেম্বরের পর থেকে দেশে ফেরেননি এই তারকা। আমি মার্কিন যুক্তরাষ্ট্রে মাটি রক্ষা করছিলাম। অবশেষে কাঙ্খিত খাম এলো। আমি বিডেনের দেশ থেকে মুদ্রিত গ্রিন কার্ড পেয়েছি। বিষয়টি নিশ্চিত করেছেন আমেরিকা প্রবাসী শাকিবের ঘনিষ্ঠ দুই ব্যক্তি। তাদের একজন বলেন, নিয়ম অনুযায়ী শাকিব খান এরই মধ্যে গ্রিনকার্ড পেয়েছেন। যুক্তরাষ্ট্রে তার ছয় মাসের অবস্থানও শেষ হয়েছে। সর্বশেষ প্রিন্ট করা কার্ডটিও তিনি পেয়েছেন।

অন্যদিকে আরেকজন জানিয়েছেন, আগামী ৭ই জুলাই সাকিব আমেরিকা ছাড়বেন। দেশে আসেন। ঢাকায় আসছেন ৭ তারিখ।এদিকে নতুন সিনেমা ‘প্রিন্স’ হবে আমেরিকায়। এ ছবির জন্য যত দ্রুত সম্ভব তাকে দেশে ফিরতে হবে বলে জানা গেছে।

অন্যদিকে আরেকজন জানিয়েছেন, আগামী ৭ই জুলাই সাকিব আমেরিকা ছাড়বেন। দেশে আসেন। ঢাকায় আসছেন ৭ তারিখ।এদিকে নতুন সিনেমা ‘প্রিন্স’ হবে আমেরিকায়। এ ছবির জন্য যত দ্রুত সম্ভব তাকে দেশে ফিরতে হবে বলে জানা গেছে। তিনি যুক্তরাষ্ট্রে স্থায়ী বসবাসের পরিকল্পনাও করছেন। তবে সাকিব নিজেই এর ইঙ্গিত দিয়েছেন। তিনি 14 নভেম্বর নিউইয়র্কে একটি পুরস্কার অনুষ্ঠানে বলেছিলেন যে তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে ঈদুল ফিতর উদযাপন করতে চান এবং এই উপলক্ষে একটি চলচ্চিত্র নির্মাণ করতে চান।

উল্লেখ্য, গ্রিন কার্ড আপনাকে মার্কিন নাগরিক না হয়েও মার্কিন যুক্তরাষ্ট্রে থাকার অনুমতি দেয় এবং গ্রিন কার্ডধারী ব্যক্তি মার্কিন যুক্তরাষ্ট্রে পাঁচ বছর পরে নাগরিকত্বের জন্য আবেদন করতে পারেন। এ বিষয়ে শাকিব খান এখনো কোনো মন্তব্য করেননি।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *