Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অফ কিংবা অন স্কিনে সে আমার হিরো: তিশা

অফ কিংবা অন স্কিনে সে আমার হিরো: তিশা

জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা সম্প্রতি এক অনুষ্ঠানে বলেছেন, স্বামী মোস্তফা সরিয়ার ফারুকীকে দেখার কিছু নেই। কারণ হিসেবে তিশা বলেন, অফ কিংবা অন স্কিনে সব সময়ই সে আমার হিরো।

ফারুকী-তিশা দম্পতি তারকা দম্পতি হিসাবে আদর্শ হয়ে উঠেছে যেখানে মিডিয়া তারকারা প্রায়শই আলাদা হয়ে যায় এবং বিচ্ছেদ হচ্ছে । বিবাহিত জীবনের ১৩ বছর পার হয়েছে। কিন্তু তাদের কখনোই বিষয়ে অমিল হয়নি।

এই জুটি এতটাই মিল যে তারা একে অপরের না বলা কথা বুঝতে পারে। সম্প্রতি শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে হাজির হন এই জুটি। সেখানে জাঁকজমকপূর্ণভাবে মেরিল প্রথম আলো পুরস্কার ২০২২ অনুষ্ঠিত হয়।

তারকা দম্পতি তারকাদের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অংশ নিতে হাজির হয়েছিলেন। এ সময় তিশার পরনে ছিল সাদা পাথরের হালকা কাজের শাড়ি এবং ফারুকী কালো রঙের পাঞ্জাবি পরেছিলেন। প্রশ্ন রাখা হয়েছিল এই জুটির কাছে, কার প্রিয় পোশাকে হাজির হয়েছেন অনুষ্ঠানে।

জবাবে ফারুকী প্রথমে বলেন, তিশার পছন্দের ৫টি পোশাকের মধ্যে আজকের সাদা শাড়িটি আমার ভালো লেগেছে। তিশাও এ ব্যাপারে একমত। কথোপকথনের একপর্যায়ে ফারুকী বলেন, তিশার মন সাদা, তাই সাদা পোশাক বেশি পরেন। তবে আমার মন সাদা নয়, নেভি ব্লু।

তিশাকে প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা ফারুকী সম্পর্কে কিছু বলতে চাওয়া হলে তিশা বলেন, তাকে (ফারুকী) দেখার কিছু নেই। কারণ অফ বা অন স্কিন সে সবসময়ই আমার নায়ক।

About Babu

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *