Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / অফিসে রিজভীর খ্যাতা-বালিশ নিয়ে ঘুমানোর বিষয়ে ভিন্ন এক কথা বললেন মায়া

অফিসে রিজভীর খ্যাতা-বালিশ নিয়ে ঘুমানোর বিষয়ে ভিন্ন এক কথা বললেন মায়া

বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপটে দেশের অন্যতম দল বিএনপি অনেকটা নেতৃত্বহীন হয়ে পড়েছে। যার কারণে দলটির নেতৃত্বে কিছুটা ভাটা পড়েছে। এদিকে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ দাবি করছে বিএনপি মিথ্যাচারের রাজনীতি দিয়ে দেশের উন্নয়নকে ঠেকিয়ে রাখার চেষ্টা করছে। এবার এ বিষয় নিয়ে ভিন্ন ধরনের মন্তব্য করলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

সরকার তাদের আন্দোলন করার সুযোগ দেয় না দাবি করে বিএনপি নেতারা অফিসে বালিশ নিয়ে ঘুমান বলে অভিযোগ করেছেন মায়া।

আওয়ামী লীগের সাবেক সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী সাহারা খাতুনের দ্বিতীয় মৃ’ত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার জাতীয় প্রেসক্লাবে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

বিএনপি ও দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কথা উল্লেখ করে মায়া বলেন, “বিএনপি বলছে সরকার তাদের আন্দোলন করার সুযোগ দেয় না। কিন্তু দিনে তিন-চারটি প্রোগ্রাম করে তারা। রিজভী খ্যাতা-বালিশ নিয়ে ঘুমিয়ে থাকেন অফিসে। বিএনপি বিশ্বে মিথ্যার চ্যাম্পিয়ন।

সিলেট, সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে বন্যায় বিএনপির কোনো ভূমিকা নেই বলে দাবি করেছেন আওয়ামী লীগের প্রবীণ এই রাজনীতিবিদ। তিনি বলেন, ‘এতো বড় বন্যা, বিএনপিকে কোথাও খাদ্য সহায়তা দিতে দেখেছেন? এই বন্যায় কারা পাশে ছিল? ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, মহিলা লীগ, আওয়ামী লীগের নেতা-কর্মীরা এদের (বন্যার্ত) পাশে ছিল।’

সম্প্রতি নড়াইলে হিন্দু স”ম্প্রদায়ের বাড়িতে হা’/ম”লার কথা উল্লেখ করে মায়া বলেন, নড়াইলের ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ ও কেন্দ্রীয় আওয়ামী লীগ সবাই তাদের পাশে ছুটে গেছে। ১৪ দলের পক্ষ থেকে আমির হোসেন আমু ভাইয়ের নেতৃত্বে সেখানে গিয়ে সমর্থন ও সংহতি জানাই। বিএনপি গেছে? শুধু মিথ্যা বলতেই থাকে ঘুরে ঘুরে।’

বিএনপির সমালোচনা করে মায়া আরও বলেন, ‘এটি মিথ্যাচারে ভরা দল, এই ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। রাজপথ কাউকে ইজারা দেওয়া হয়নি। রাজপথ আওয়ামী লীগের দখলে ছিল এবং থাকবে। আমরা এই রাজপথ নিয়ে কোনো ছিনিমিনি খেলতে দেওয়া হবে না।

আমরা শেখ হাসিনার কর্মী; আমরা বঙ্গবন্ধুর কর্মী। এদেশের সব ইতিহাস ও অর্জন আওয়ামী লীগের। বিএনপির সব অর্জন, মিথ্যা ও ষড়যন্ত্রের ইতিহাস।

তাই জাতীয় সংসদ নির্বাচন আসার আগেই সকলকে একসাথে থেকে যারা অযৌক্তিক আন্দোলন করবে, তাদেরকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং তার নেতৃত্বে সকলকে শামিল হতে হবে। তিনি দেশের উন্নয়নকল্পে যে পরিকল্পনা করেছেন সেটা বাস্তবায়ন হবেই, কেউ তাকে দমাতে পারবে না।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *