Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / অপু সাথে জয়ের রোমাঞ্চ, এক মিনিটে গুনতে হলো ৩ লাখ টাকা

অপু সাথে জয়ের রোমাঞ্চ, এক মিনিটে গুনতে হলো ৩ লাখ টাকা

ঢাকাই সিনেমার শীর্ষ তারকা শাকিব খান ও অপু বিশ্বাস ২০০৮ সালে বিয়ে করেছিলেন। তবে ২০১৭ সালে সেই খবর প্রকাশ্যে আসে। ক্যারিয়ারের কথা ভেবে দীর্ঘ নয় বছর তাদের বিয়ে কথা লুকিয়ে রেখেছিলেন। পরবর্তীতে অপু বিশ্বাস তার সন্তানকে সাথে নিয়ে একটি টেলিভিশন লাইভে আসেন এবং বিবাহ এবং সন্তান গ্রহণ সম্পর্কে অজানা গোপন তথ্য তুলে ধরেন সবার সামনে।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কপোরেশনের (বিএফডিসি) ঝর্ণা স্পট সিনেমাপ্রেমীদের কাছে নানা কারণে বেশ জনপ্রিয়। অযত্নে এত দিন সেখানে জমেছিল ময়লা-আবর্জনার স্তূপ। গতকাল হঠাৎ পাল্টে গেছে চিত্র। ঘষেমেজে পরিষ্কার, থরে থরে সাদা-লাল শাপলা ফুলে সাজানো হয়েছে। কৃত্রিম ঘাস লাগানোর পাশাপাশি গাছগুলোতে রং করে সৌন্দর্য বর্ধন করা হয়েছে। এমন পরিবর্তনের কারণ হিসেবে জানা গেছে, শুক্রবার রাতে সেখানে প্রেম প্রীতির বন্ধন সিনেমার একটি গানের শুটে অংশ নিয়েছেন অপু বিশ্বাস ও জয় চৌধুরী। বিখ্যাত পাগল মন গান নতুন করে রিমেক করা হয়েছে। গানটির মিউজিক করেছেন বেদ আহম্মেদ কিছলু। কণ্ঠ দিয়েছেন ইমরান ও লুইপা। সেট বানিয়েছেন ফরিদ হোসেন। এমন আয়োজন প্রসঙ্গে সিনেমাটির নায়ক জয় চৌধুরী এনটিভি অনলাইনকে জানিয়েছেন, আগে ঈশ্বরদীতে কিছু অংশের শুট হয়েছে। শুক্রবার রাতে গানের ৬০ সেকেন্ডের দৃশ্য ধারণ হয়েছে। এ জন্য প্রায় তিন লাখ টাকা খরচ করে সেট নির্মাণ করা হয়েছে। অপু-জয় ছাড়াও প্রেম প্রীতির বন্ধন সিনেমায় অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ, আশিক চৌধুরী, সেতুসহ অনেকে।

উল্লেখ্য, ২০১৮ সালে সাকিব-অপুর সাংসারিক জীবনের বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদের দীর্ঘ দিন পর আবারও সম্প্রতি আলোচনায় এসেছে শাকিব-অপুর জুটি। নেপথ্যে রয়েছেন মালেক আফসারী। তার সামাজিক মাধ্যমে পোস্ট করা একটি ভিডিওতে তিনি জানান, একটি সিনেমায় কাজ করাকালীন তিনি শুটিং স্পট থেকে দূরে একটি নিরিবিলি বাংলোতে শাকিব খান ও অপু বিশ্বাসকে একা থাকার ব্যবস্থা করেন। সম্প্রতি একটি টিভি অনুষ্ঠানে মালেক আফসারির দিকে ইঙ্গিত করে একটি মন্তব্য করেন অপু বিশ্বাস।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *