Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অপু-বুবলীর বিষয় নিয়ে এবার বিপাকে শাকিব খান, জানা গেল কারণ

অপু-বুবলীর বিষয় নিয়ে এবার বিপাকে শাকিব খান, জানা গেল কারণ

শুটিং করার সময় হঠাৎ করে পায়ে আঘাত পান বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। তিনি পায়ে আঘা”ত পাওয়ার পর সেটাতে প্লাস্টার করিয়ে বর্তমানে তিনি বিশ্রামে রয়েছেন। শাকিব খানের শুধু শারীরিক অবস্থা খারাপ নয়, তিনি মানসিকভাবেও বেশ কিছুটা খারাপ অবস্থায় রয়েছেন। এর কারণ হলো তার দুই স্ত্রী অপু বিশ্বাস এবং শবনম ইয়াসমিন বুবলির মধ্যকার দ্বন্দ্ব। শাকিব খান নিজেও তাদের এই বিষয়গুলো নিয়ে তিক্ত বিরক্ত।

শাকিব এই দুই অভিনেত্রীকে বিয়ে করেছেন, দুই অভিনেত্রীই ডিভোর্সড এবং ঘরে সন্তান রয়েছে। সম্প্রতি তারা দু’জনই নানাভাবে শাকিবের সঙ্গে দেখা করছেন এবং খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছেন। যার ফলে দুজনের মধ্যে ‘শাকিবের নিকটবর্তী দেখানো’র এক ধরনের ব্যাপার চলে আসছে। এমনটা করতে গিয়ে দুই নায়িকার মধ্যে প্রতিদ্বন্দ্বিতা বেড়ে যাওয়া, শাকিবের জন্য মানসিক চাপের কারণ হয়ে দাঁড়িয়েছে। সাম্প্রতিক কয়েকটি ঘটনা থেকে বিষয়টি স্পষ্ট হয়েছে।

কিছুদিন আগে ছেলে জয়ের জন্মদিন পালন করেন শাকিব। ছেলের জন্মদিন উপলক্ষে শাকিবের পোস্টকে কেন্দ্র করে আলোচনার মধ্য দিয়ে স্ত্রী হিসেবে এগিয়ে আসেন বুবলী। একই সঙ্গে শাকিবের অপর ছেলে শেহজাদ খান বীরের প্রসঙ্গও উঠে আসে। এরপর দুই সন্তানের বাবার কাছে আসা-যাওয়ার বিষয়টি নিয়ে ধীরে ধীরে অপু ও বুবলীর মধ্যে তিক্ততা তৈরি হতে থাকে।

সাম্প্রতিক কিছু বিষয় পর্যালোচনা করলে বিষয়টি স্পষ্ট হয়। নিজের ভুলের জন্য কিছুদিন আগে শ্বশুরবাড়ির কাছে ক্ষমা চেয়েছিলেন অপু বিশ্বাস। সে সময় গণমাধ্যমে অপুর ও শাকিবের ঘনিষ্ঠ হওয়ার সম্ভাবনার কথা বলা হচ্ছিল। এরপর শাকিবের অফিসে দাবা খেলা অবস্থায় ছেলে শেহজাদের ছবি প্রকাশ করেন বুবলী।

বুবলীর সঙ্গে শাকিবেরও যোগাযোগ রয়েছে বলে অনুমান করছেন ভক্তরা। শুধু ছেলে শেহজাদ নন, অফিসে গেছেন বুবলীও। এ ঘটনার পর শাশুড়ির সঙ্গে সম্পর্ক নিয়ে কথা বলেন অপু বিশ্বাস। গণমাধ্যমে খবর ছড়িয়ে পড়ার পর বুবলীকে শাকিবের বাগানবাড়িতে একটি ভিডিওতে দেখা গেছে, যা বুবলী নিজেই ফে”সবুকে প্রকাশ করেছেন।

এ ঘটনাকে স্বাভাবিক হিসেবে নেননি অপু। শাকিবের অপর সন্তান জয়ের মা অপু বিশ্বাস এখন পর্যন্ত বুবলীর ছেলে বীর সম্পর্কে কোনো মন্তব্য করেননি। তবে একটি টেলিভিশন অনুষ্ঠানে তিনি ঘটনাক্রমে বলেছিলেন, ‘জয়, তুমি বড় হও। মায়ের আশীর্বাদ তোমার সাথে আছে। তুমি তোমার ভাইকে খুব ভালোবাসবে।’

ওই অনুষ্ঠানে বুবলীকে উদ্দেশে অপু বিশ্বাস বলেন, ‘সে যাই করুক বা করুক না কেন, আমার সন্তান দেখছে। আমার সন্তান বোঝার মতো বয়সী। অপুও বক্তব্য রাখেন। শবনম ইয়াসমিন বুবলী বিষয়টি হালকাভাবে নেননি, সরাসরি আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন। অর্থাৎ অপু বিশ্বাস বুবলীর দ্বন্দ্ব প্রকাশ্যে আসে। বিষয়টি শাকিব খানকে অনেক কষ্ট দিচ্ছে।

শাকিবের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, অপু বিশ্বাস ও বুবলীর কর্মকাণ্ডে শাকিব খান খুবই বিরক্ত। সে এসব নিয়ে মাথা ঘামাতে চায় না।

তবে অন্য একটি সূত্র বলছে, মাথা ঘামাতে না চাইলেও শাকিব খান এদের দুজনের কারণে মানসিকভাবে আঘাত পাচ্ছেন। যার প্রভাব পড়ছে তার কাজেও।

কয়েকদিন আগে তিনি একটি সিনেমার শুটিং সেটে অভিনয় করার সময় হঠাৎ করে তার পা মচকে যায়। এরপর চিকিৎসা নিতে গেলে ডাক্তারেরা, তার পায়ে প্লাস্টার করে দেয়। বর্তমান সময়ে তিনি আর শুটিংয়ে যাচ্ছেন না। তিনি তার গুলশানের বাসায় বিশ্রামে রয়েছেন। তবে ঠিক কবে নাগাদ তিনি শুটিংয়ে ফিরবেন সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *