Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অপু বিশ্বাস মঞ্চে, বিশ্বাস করতে পারছিলেন না উপস্থিত দর্শকেরা

অপু বিশ্বাস মঞ্চে, বিশ্বাস করতে পারছিলেন না উপস্থিত দর্শকেরা

ঢাকাই সিনামা জগতের নন্দিত ও সুদর্শিনী অভিনেত্রী অপু বিশ্বাস। গতকাল (শনিবার) অর্থাৎ ১৬ ডিসেম্বর রাতের দিকে নরসিংদী জেলার মনোহরদীতে দেশীয় চলচ্চিত্রের একটি গানের সাথে পারফর্ম করেন অপু বিশ্বাস।
সেখানে উপস্থিত হাজার হাজার দর্শকের মন কেড়েছেন জনপ্রিয় এই চিত্রনায়িকা। তার নাচের ছন্দে তালমিলিয়ে নেচে ওঠেন হাজারো দর্শক। তার উপস্থিতে অনেকেই হতবাক হয়েছিলেন।

জনপ্রিয় এই অভিনেত্রীকে পাওয়ার পর উচ্ছ্বসিত হন মনোহরদী এলাকার মানুষ। এমনকি অপুর এসেছেন সেখানে সেই খবরও অনেকেই বিশ্বাস করতে পারেননি। তবে তাকে এক নজর দেখার জন্য অনুষ্ঠানস্থলে ভিড় জমান অপু ভক্তরা। লাল-নীল আলোয় ঘেরা মঞ্চে সবাইকে চমকে দেন অপু ও তার দল।

উপজেলার কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এমদাদুল হক আকন্দের আয়োজনে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী মুজিববর্ষ ও বিজয় দিবস উদযাপন উপলক্ষে কৃষ্ণপুর কাঁঠালতলী বাজার সংলগ্ন খোলা মাঠে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে নেচেছেন অপু।

সেখানে হাজির হয়েছিলেন অপু বিশ্বাস এটা অনেকেই জানতেন না। কারন বিষয়টি আয়োজক কমিটি জানিয়েছিলেন না। তবে অপু বিশ্বাস প্রথমদিকে সেখানে যোগ দেওয়ার কথা না জানালেও পরবর্তীতে সেখানেঝাজির হন। যেটা অনেকটা অবাক করেছিল তার ভক্তদের। তিনি এই কারনে সেখানকার দর্শকদের কাছে একটি বড় সারপ্রাইজ হয়েছিলেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *