Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / অন্য কেউ করলে অবশ্যই আমি দুঃখিত হতাম, বড় অবদান আমার: অক্ষয় কুমার

অন্য কেউ করলে অবশ্যই আমি দুঃখিত হতাম, বড় অবদান আমার: অক্ষয় কুমার

বলিউড ইন্ডাষ্ট্রিতে তিন দশকের বেশি সময় ধরে যুক্ত রয়েছেন অক্ষয় কুমার। তিনি দীর্ঘ অভিনয় জগতের ক্যারিয়ারে অসংখ্য সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত সিনেমা গুলকো দর্শক মাঝে বেশ সাড়া ফেলেছে। সম্প্রতি তার অভিনীত নব্বইয়ের দশকে আলোড়ন সৃষ্টি করা গান ‘টিপ টিপ বারসা পানি এই গানের রিমেক করেছেন তিনি। তবে এবার তার সাথে রয়েছেন ক্যাটরিনা কাইফ। এবার এই রিমেক প্রসঙ্গে বেশ কিছু কথা জানালেন অক্ষয় কুমার নিজেই।

নব্বইয়ের দশকের আলোড়ন সৃষ্টি করা গান ‘টিপ টিপ বারসা পানি।’ তখন হলুদ শাড়িতে রবিনা ট্যান্ডন ঝড় তুলেছিলেন বহু তরুণের হৃদয়ে। ২৬ বছর আগে ‘খিলাড়ি কুমার’ ও রবিনার রসায়ন দর্শকদের মনে দাগ কেটেছিল। মহরা ছবির সেই গানের রিমেক করা হলো সূর্যবংশী ছবিতে। এতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা গেছে ক্যাটরিনা কাইফকে। ১৯৯৪ সালে মহরা ছবিটি সুপারহিট হয়। ছবিটির একটি গান আজও সমানভাবে জনপ্রিয়- ‘টিপ টিপ বারসা পানি।’ সূর্যবংশী ছবিতে এ গানের দৃশ্য মোটের ওপর একই রাখার চেষ্টা করা হয়েছে। রয়েছেন অক্ষয় কুমার, পুরনো বিট, শুধু রবিনার বদলে ফ্রেমে এসেছেন ক্যাটরিনা। হলুদ রংয়ের শাড়ি পরে সিনে পর্দায় ঝড় তুলেছিলেন নব্বইয়ের দশকের নায়িকা। সূর্যবংশীতে ক্যাটরিনা শাড়িই বেছে নিয়েছেন, কিন্তু রঙয়ে রয়েছে নতুনত্ব। গানটি কোরিওগ্রাফি করেছেন ফারহা খান। দর্শকদের যাতে নস্টালজিয়া লেনে ভাসতে সুবিধা হয় সেই কথা ভেবেই বোধ হয় বদলানো হয়নি ‘হুক স্টেপ’। এমনকি গানটি গেয়েছেন অলকা ইয়াগনিত এবং উদিত নারায়ণ। ‘টিপ টিপ বারসা’ গানের ভক্তদের যাতে নতুন গানটির সঙ্গে রিলেট করতে কোনো অসুবিধা না হয় সেজন্য বিশেষ কিছু বদল করা হয়নি। গানটির রিমেক করা প্রসঙ্গে অক্ষয় কুমার বলেন, ‘অন্য কেউ গানটির রিমেক করলে অবশ্যই আমি দুঃখিত হতাম। এ গানটির বড় অবদান রয়েছে আমার কেরিয়ারে। সেই জন্য আমি রতন স্যারকে ধন্যবাদ জানাতে চাই।’ এদিকে রবিনা ট্যান্ডনও জানিয়েছেন, রিমেক গানটি তার বেশ ভালো লেগেছে। গানটি শুট করার পর অক্ষয় কুমার এবং ফারহা খানের সঙ্গে ছবি পোস্ট করেন ক্যাটরিনা।

এদিকে রিমেক করা গানটি দেখা গেছে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফ অভিনীত “সূর্যবংশী” ছবিতে। ইতিমধ্যে প্রথম দিনেই সিনেমাটি আয়ের দিক দিয়ে রেকর্ড গড়েছে। অবশ্যে এই রিমেক গান নিয়ে অক্ষয় কুমারের পাশাপাশি রবিনা ট্যান্ডনও বেশ কিছু কথা শেয়ার করেছেন। গানটি ছিল “মহরা” ছবির। সিনেমাটিতে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার এবং রবিনা ট্যান্ডন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *