Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / অন্তর্বর্তীকালীন সরকারে কাদের রাখা উচিৎ, মত দিলেন আজহারী

অন্তর্বর্তীকালীন সরকারে কাদের রাখা উচিৎ, মত দিলেন আজহারী

সেনাপ্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান বলেছেন সশস্ত্র বাহিনী অন্তর্বর্তী সরকার প্রধান মুহাম্মদ ইউনূসকে সম্ভাব্য সব ধরনের সহায়তা দেবে। আজ বৃহস্পতিবার রাত ৮টার দিকে অন্তর্বর্তী সরকারের শপথগ্রহণ অনুষ্ঠান হতে পারে। অন্তর্বর্তী সরকারে ১৫ জন সদস্য থাকতে পারে। দু-একজন বেশিও হতে পারে।

তবে কাদেরকে নিয়ে অন্তর্বর্তীকালীন সরকার গঠন করা উচিৎ সে বিষয়ে মত দিয়েছেন জনপ্রিয় ইসলামি বক্তা মিজানুর রহমান আজহারী।

আজহারী বুধবার রাতে তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস পোস্ট করেন। সেখানে তিনি লিখেছেন, ‘আমি চাই— যারা ইনসাফ প্রতিষ্ঠা করতে চায় এমন ব্যক্তিরা অন্তর্বর্তীকালীন সরকারে আসুক। সেটা ইসলামপন্থি হোক বা সেক্যুলার হোক। দ্যাটস নট অ্যা বিগ ডিল রাইট নাউ। উই রিকোয়্যার জাস্টিস’।

আজহারী আরও লিখেছেন, ইনসাফ প্রতিষ্ঠিত রয়েছে এমন একটি সমাজব্যবস্থায় যোগ্য ইসলামপন্থিরা নিজেদের আরও মেলে ধরতে পারবেন। আরও জনপ্রিয় হয়ে উঠবেন ইনশাআল্লাহ। আগামী নির্বাচনে হয়তো সেটার প্রতিফলন আমরা দেখতে পাব। ইবনে তাইমিয়া (রহি.)-র একটি কথা আমার খুব পছন্দের। তিনি বলতেন— ‘ইনসাফ এবং কুফর একসঙ্গে থাকা সম্ভব কিন্তু জুলুম এবং ইমান একসঙ্গে থাকতে পারে না’।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *