Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ‘অন্তরঙ্গ’ মুহূর্তের ভিডিও ভাইরাল, কী বলছেন ছাত্রলীগ নেত্রী

‘অন্তরঙ্গ’ মুহূর্তের ভিডিও ভাইরাল, কী বলছেন ছাত্রলীগ নেত্রী

ফেনী সরকারি কলেজের এক ছাত্রলীগ নেত্রীর ‘অন্তরঙ্গ’ মুহূর্তের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ ঘটনায় তীব্র আলোচনা-সমালোচনার পরিপ্রেক্ষিতে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন এ ছাত্রলীগ নেত্রী।

বুধবার (১৮ অক্টোবর) দেওয়া স্ট্যাটাসে তিনি তার অবস্থান ব্যাখ্যা করেন।

ভাইরাল হওয়া ছবি ও ভিডিও প্রসঙ্গে ছাত্রলীগ নেত্রী তার ফেসবুকে লেখেন, ‘কিছু ফেইক আইডি থেকে আমাকে নিয়ে যা চলছে তা নিয়ে কথা বলার ইচ্ছা না থাকলেও অনেকে বলার কারণে আমার বক্তব্য পরিষ্কার করছি। ” প্রযুক্তির ব্যবহারে অনেক সময় মানুষকে ভয়ানক হয়রানির স্বীকার হতে হয়, যা ইতিমধ্যে অনেকের সাথেই ঘটছে। কৃত্রিম বুদ্ধিমত্তার (AI) মাধ্যমে কাজটিকে পুরোপুরি বিশ্বাসযোগ্য করার চেষ্টা করা হয়েছে।’

প্রসঙ্গত, ফেসবুকে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, ফেনী জেলা আওয়ামী লীগের এক নেতার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ছিলেন ওই নেত্রী। অন্য একটি ভিডিওতে,  অপর ভিডিওতে ‘স্বল্প বসনা’ হয়ে কানে হেডফোন লাগিয়ে ভিডিওকলে কথোপকথন করছেন তিনি।  এ ছাড়া আরেকটি ছবিতে এক ব্যক্তির সঙ্গে তাকে ধূমপানরত দেখা যায়।

প্রসঙ্গত, রাজনীতিতে সক্রিয় না থাকলেও হঠাৎ করে ২০১৯ সালের কমিটিতে বড় পদ পেয়ে সবাইকে চমকে দেন এই ছাত্রলীগ নেত্রী।

এ ব্যাপারে ফেনী জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু বলেন, নেতাকর্মীদের মাধ্যমে বিষয়টি জানতে পেরে আমি খুবই অস্বস্তিতে আছি।

About Nasimul Islam

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *