Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / অন্তরঙ্গ ভিডিও নেটদুনিয়ায়: মৃত্যুর পূর্ব পর্যন্ত আমাকে বয়ে বেড়াতে হবে, মানুষ আমাকে ক্ষমা করবে না

অন্তরঙ্গ ভিডিও নেটদুনিয়ায়: মৃত্যুর পূর্ব পর্যন্ত আমাকে বয়ে বেড়াতে হবে, মানুষ আমাকে ক্ষমা করবে না

সম্প্রতি পাকিস্তানি অত্যন্ত জনপ্রিয় মডেল ও খ্যাতিমান অভিনেত্রী রিদা ইসফাহানির অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পরপরই মুহূর্তের মধ্যেই ভিডিওটি ব্যাপক আকারে ভাইরা হতে দেখা যায়। আর এরপরই রীতিমতো গুণী এই অভিনেত্রীকে নিয়ে শুরু হয় ব্যাপক গুজন। তবে অবশেষে এই নিয়ে মুখ খুললেন রিদা ইসফাহানি নিজেই।

এ ঘটনার জন্য তার হবু স্বামীকে দায়ী করেন রিদা।

পাকিস্তানি কৌতুক অভিনেতা নাদির আলী একটি পডকাস্ট হোস্ট করেন। এই অনুষ্ঠানে হাজির হন রিদা। সেখানে তিনি এ বিষয়ে কথা বলেন। মূলত, রিদা তার বয়ফ্রেন্ডের সাথে ঘর বাঁধতে যাচ্ছিল।

প্রথমে ওই যুবককে বিয়ে করতে রাজি ছিলেন না রিদার বাবা-মা। পরে রিদা তার পরিবারকে রাজি করান এবং বাগদান সম্পন্ন করেন। কিন্তু রিদার হবু স্বামী অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস করেছেন বলে জানান তিনি।

ঘটনার বর্ণনা দিয়ে রিদা বলেন- ‘আমার হবু স্বামী আমার বিশ্বাস ভেঙ্গেছে। আমার বাবা-মা এই বিয়েতে রাজি ছিলেন না। কিন্তু এর জন্য আমি আমার বাবা-মাকে রাজি করিয়েছি। আমি একজন মানুষের সাথে থাকতে চেয়েছিলাম। আমি তার সাথে বাগদান করেছি। তিন বছরের বাগদানের পর, তিনি আমার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস করেছেন।’

অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও যখন ফাঁস হয়, তখন রিদা যুক্তরাষ্ট্রে ছিলেন। গণমাধ্যমের সঙ্গে সংশ্লিষ্ট অনেকেই তাকে সংবাদ সম্মেলন করার পরামর্শ দেন। কিন্তু রিদা তা করতে রাজি হয়নি।

এই অভিনেত্রী বলেছেন- ‘আমি জানি, এই দুঃখজনক ঘটনার দায় আমাকে আমৃত্যু বহন করতে হবে। এর জন্য জনগণ আমাকে কখনো ক্ষমা করবে না এবং আমি অতীতের জন্য অভিযুক্ত হব। এই ঘটনার কারণে আমাকে অনেক চাকরি থেকে বাদ দেওয়া হয়েছে।

এই ঘটনার পর হবু বরের সাথে যোগাযোগ করেন রিদা। সে প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘আমি এজেন্সির মাধ্যমে তার ( হবু বর) সঙ্গে যোগাযোগ করেছি। কারণ আমি কিছুই জানতাম না কিভাবে এটা হলো।

কিন্তু তার আচরণ আমাকে অনেক কষ্ট দিয়েছে। এই ঘটনার পর আমার পরিবার আমাকে খারাপ কিছু বলেনি। কিন্তু তারা কষ্ট পেয়েছে; তাদের সামনে আমি বিব্রত।

উল্লেখ্য, গত ৮ বছর আগেই নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ে ওই আপত্তিকর ভিডিওটি। এরপর থেকেই নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে। কিন্তু প্রথমে এ নিয়ে কিছু না বলেও সম্প্রতি মুখ খুলতে বাধ্য হন এই অভিনেত্রী।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *