Friday , October 18 2024
Breaking News
Home / Sports / অনেক মেয়েই বলেছে, আমি দেখতে অনেক কিউট: শাহজাদ

অনেক মেয়েই বলেছে, আমি দেখতে অনেক কিউট: শাহজাদ

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হয়েছে কয়েকদিন হয়েছে, এই বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে মাঠে নামে স্কটল্যান্ড এবং আফগানিস্তান। ঐ ম্যাচে ব্যাটিংয়ে দারুন পারফরম্যান্স দেখিয়ে স্কটদের পরাজিত করেছে আফগানরা।

মোহাম্মদ শাহজাদ যিনি আফগান উইকেটরক্ষক এবং ব্যাটসম্যান তিনি উদ্বোধনী ম্যাচটিতে দুর্দা’ন্ত পারফর্ম করেন। ৫৪ রানের উদ্বোধনী জুটিতে ২টি চার ও ১টি ছক্কায় ১৫ বলে ২২ রান করে বেশ সুন্দরভাবে শুরু করেছিলেন। পরে উইকেটের পেছনেও তিনি দুর্দান্ত নৈপূন্য দেখিয়েছেন। ১০.২ ওভারে ৬০ রান দিয়ে আফগানিস্তান ১৩০ রানের বিশাল ব্যবধানে জিতেছে।

তবে এই ম্যাচের পূর্বে আইসিসিকে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন আফগান তারকা শাহজাদ যা হাস্যরসের জন্ম দিয়েছে। এক ভক্ত শাহজাদের চুলের কাটিংয়ের প্রশংসা করেছিলেন। সেই ভক্ত তাকে বলেছিল, চুলের সৌন্দর্যের পেছনে তিনি নাকি প্রচুর সময় ব্যায় করেন।

জবাবে শাহজাদ বলেন, ‘তেমনটা নয়, প্রস্তুত হওয়ার জন্য আমি ওয়াশ রুমে বেশিক্ষণ সময় কাটাই না। আমার চুলের সৌন্দর্য প্রাকৃতিক। ৩৫ সেকেন্ডেই আমার চুল ঠিক করি। অনেক মেয়েই বলেছে, আমি দেখতে অনেক কিউট।’

উল্লেখ্য, আফগানিস্তানের বিখ্যাত উইকেট-রক্ষক মোহাম্মদ শাহজাদ বেশ কিছু দূর্দান্ত পারফরম্যান্সের জন্য ক্রিকেট ইতিহাসের পাতায় নাম লিখিয়েছেন এবং তিনি দলের একজন অন্যতম ব্যাটসম্যানও। শাহজাদ ২০০৯ সালের আইসিসি বিশ্বকাপ বাছাইপর্বে জিম্বাবুয়ে একাদশের বিপক্ষে প্রথম-শ্রেণীর ক্রিকেটে অভিষেক করেন। সেই বছরের শেষের দিকে, নেদারল্যান্ড সফরে, তিনি প্রথম আফগান খেলোয়াড় হয়েছিলেন যিনি একদিনের ম্যাচে দারুন হিট করেন, ১১০ রান করে আফগানিস্তানকে তাদের প্রথম প্রথম-শ্রেণীর জয় অর্জনে সহায়তা করেন।

About

Check Also

১৬ বছরে দেশের যা ক্ষতি হয়েছে তা ঠিক করতে ১০ বছর লাগবে : উপদেষ্টা আসিফ

অন্তর্বর্তী সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজিব ভূঁইয়া মন্তব্য করেছেন, গত ১৬ বছরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *