Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / অনেক কিছু বলতে পারে, ডকুমেন্ট আমার হাতে: তৈমুর

অনেক কিছু বলতে পারে, ডকুমেন্ট আমার হাতে: তৈমুর

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে ঘিরে ব্যস্ত সময় পার করছেন। তিনি বিএনপি রাজনীতির সঙ্গে যুক্ত থাকলেও স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহন করছেন। ইতিমধ্যে নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে তিনি তার নির্বাচনী প্রচার-প্রচারনা করছেন। আজ সকালে প্রচার প্রচারণায় নেমে সাংবাদিকদের উদ্দেশ্যে বেশ কিছু কথা বললেন তৈমুর আলম খন্দকার।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, ‘আমি নারায়ণগঞ্জ শহরে নিজের পায়ে হেঁটে এতদূর এসেছি। মিছিলে সন্ত্রা/সী/দে/র গু/লি/তে বিদ্ধ হয়েছি। বহুবার পুলি/শে/র মা/র খেয়েছি। ভয় পাওয়ার লোক তৈমুর আলম খন্দকার না।’ আজ বৃহস্পতিবার সকালে প্রচার প্রচারণায় নেমে সাংবাদিকদের উদ্দেশ্যে একথা বলেন তৈমুর আলম খন্দকার। তিনি বলেন, নারায়ণগঞ্জেই যথেষ্ট নেতা আছে। আর আমিই তো আল্লাহর রহমতে জাতীয় পর্যায়ের নেতা। নারায়ণগঞ্জের জনগণ আমার পাশে থাকলেই চলবে। নারায়ণগঞ্জের নেতাদেরই আমি যথেষ্ট মনে করি।

তৈমুর বলেন, ‘প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে অনেক কিছু বলতে পারে। তবে আমি যা বলি কাগজে কলমে বলি। ডকুমেন্ট ছাড়া কোনো কিছু বলি না। সিটি করপোরেশনের অনেক ডকুমেন্ট আমার হাতে। এখানে গণবিপ্লব হতে যাচ্ছে। জনগণের জয় হবে।’ আচরনবিধি প্রসঙ্গে তৈমুর বলেন, ‘যেখানেই আচরনবিধি লঙ্ঘন হবে এটা নির্বাচন কমিশনের দায়িত্ব সেটা প্রতিহত করা। নয়তো আচরণবিধি লঙ্ঘন হতেই থাকবে। সরকারি দল তো আমলাদের একটা সুবিধা পায়। সেটাকে তারা যেন কাজে না লাগাতে পারে সেজন্য নির্বাচন কমিশনকে নিরপেক্ষভাবে কাজ করার জন্য আমি অনুরোধ জানাবো। আমার বিরুদ্ধে কোনো সুনির্দিষ্ট অভিযোগ নেই। আমি মসজিদে গিয়েছি, আমি যেতেই পারি। আমি কোনো পথসভা করিনি। আমি আরচণবিধি মেনে চলেছি। ১৬ ডিসেম্বর বিএনপির বিজয় মিছিলে আমার সভাপতিত্ব করার কথা ছিল। সেখানে নির্বাচন কমিশনের অনুরোধে নেতাকর্মীদের মনে কষ্ট দিয়ে আমি সেই মিছিলে যাইনি। আমি অভিযোগ করেছি, আওয়ামী লীগের সমাবেশে এমপিরা এসে প্রতীকসহ সরাসরি ভোট চেয়েছে।’

সম্প্রতি দেশে কয়েক ধাপে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই সকল নির্বাচনে অনেক জায়গায় বিএনপি দলের বেশ কিছু নেতা স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশগ্রহন করেছে। অবশ্যে বিএনপি দল বর্তমান সময়ে এক সংকটময় পরিস্তিতির মধ্যে দিয়ে সময় অতিবাহিত করছে। তবে চলমান সকল সংকট কাটিয়ে উঠতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে দলটি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *