Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অনেক অভিনেতারা দিতেন কুপ্রস্তাব, কাছের মানুষদের অবহেলা: আত্মহনন করতে চেয়েছিলেন এই অভিনেত্রী

অনেক অভিনেতারা দিতেন কুপ্রস্তাব, কাছের মানুষদের অবহেলা: আত্মহনন করতে চেয়েছিলেন এই অভিনেত্রী

এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী লারা লোটাস। একক নাটকের পাশাপাশি তিনি ধারাবাহিক নাটকেও কাজ করছেন। শুধু তাই নয়, টিভির বিভিন্ন অনুষ্ঠানে অতিথি হিসেবেও হাজির হচ্ছেন তিনি। সাধারণভাবে মিডিয়ায় বিরতি ভেঙে কিছুদিন আগে অভিনয়ে নিয়মিত হয়ে এখন ব্যস্ত সময় পার করছেন তিনি। কিন্তু এক বছর আগেও তিনি বেকার ছিলেন।

সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে তিনি বলেন, চাকরি না পাওয়ার কষ্ট এবং কাছের মানুষদের অবহেলার কারণে তিনি একসময় আত্মহত্যা করতে চেয়েছিলেন। শুধু তাই নয়, অনেক প্রযোজক, নির্মাতা এবং অভিনেতাদের কাছ থেকেও পেয়েছেন কুপ্রস্তাব।

লারা লোটাস বলেন, এক সময় অনেক কাজের অফার ছিল। কিন্তু চূড়ান্ত বৈঠকে গিয়ে কাজ হতো না।আবার এমনও হয়েছে সব কিছুই চূড়ান্ত তারপরও কাজটি করা হয়নি আমার। কারণ অনেকেই প্রস্তাব দিত কাছাকাছি আসার বা তার সঙ্গে ফ্রি হওয়ার। একই অফার নাটকের হিরোদের থেকেও পেয়েছি। কিন্তু সবাই না. যারা এসব অফার করত না, তাদের সঙ্গে কাজ করতাম।

আত্মহত্যা প্রসঙ্গটি টেনে তিনি বলেন, এসব প্রস্তাবের কারণে আমার কাছ থেকে অনেক কাজে ছুটে যায়। কাজ না থাকার কারণে একটা সময় ঘরে শুয়ে-বসে দিন কাটিয়েছি। তখন নিজের মধ্যে হাতাশা তৈরি হয়। সেসময় চেয়েছিলাম আত্মহত্যা করতে। পরে পরিবার ও আপন মানুষের কারণে সেই ভাবনা চিন্তা মন থেকে দূর হয়।

প্রপ্রসঙ্গত, লারা লোটাস বর্তমানে একটি নাটক ও বেশ কয়েকটি ধারাবাহিকে কাজ করছেন। তিনি একটি মূলধারার সিনেমার শুটিংও শেষ করেছেন এবং একটি ওয়েব সিরিজেও কাজ করেছেন। এ ছাড়া বেশ কিছু অনুষ্ঠান উপস্থাপনা করছেন লারা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *