Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / অনন্ত জলিলের কাছে কি দাবি জানালেন হিরো আলম (ভিডিওসহ)

অনন্ত জলিলের কাছে কি দাবি জানালেন হিরো আলম (ভিডিওসহ)

এবারের ঈদুল আজহায় দেশের ১৫৫টি সিনেমা হলে মুক্তি পেয়েছে জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা অনন্ত জলিলের ‘দিন দ্য ডে’। বিগ বাজেটের এই সিনেমাটি মুক্তির পর ব্যাপক আলোচনার জন্ম নিয়েছে। সিনেমাটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা দম্পতি অনন্ত জলিল এবং বর্ষা। এই ছবি সিনেমা হলে প্রকাশিত হওয়ার পর থেকে প্রসংশায় ভাসছেন এই দম্পতি।

আলোচনা চলছে সিনেমা হলের সামনের চায়ের দোকান থেকে অলিগলি পর্যন্ত। কেন্দ্রে রয়েছে অনন্ত জলিল ও বর্ষা অভিনীত ‘দিন দ্য ডে’ ছবিটি। অবশ্য আলোচনা হওয়াটাই স্বাভাবিক। কারণ অনন্ত জলিল কারিগরি দিক থেকে শুরু করে দেশীয় চলচ্চিত্র শিল্পের অনেক কিছুই দেখিয়েছেন। তার সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো বিদেশি সিনেমার মতো অ্যাকশন দেখার সুযোগ পেয়েছেন দর্শক। আট বছর পর ১০০ কোটির বাজেট নিয়ে `দিন দ্য ডে` মুক্তি দিয়ে চলচ্চিত্র জগতে সাড়া ফেলে দেন এই নায়ক। গত ১০ জুলাই দেশের ১১৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় অনন্ত-বর্ষার সিনেমা ‘দিন দ্য ডে’। বর্তমানে সিনেমার প্রচারণায় দেশের বিভিন্ন স্থানে যাচ্ছেন এই তারকা দম্পতি। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত প্রচারণা চালাচ্ছেন তিনি। এরই ধারাবাহিকতায় গত সোমবার (১৮ জুলাই) সন্ধ্যায় তারা যমুনা ব্লকবাস্টারে সিনেমা দেখতে যান। সেখানে হাজির হন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় মুখ হিরো আলম।

তিনি দেশের একটি জনপ্রিয় গনমাধ্যমকে বলেন, ভালো সিনেমা হলে দর্শক আসবে, দেখতে পারেন। এবার আলোচনায় আছে মাত্র তিনটি সিনেমা। আমি বিশ্বাস করি, এরকম আরও সিনেমা হলে দর্শক বাড়বে। এ সময় হিরো আলম অনন্ত জলিলকে উদ্দেশ করে বলেন, অনন্ত জলিল ভাই আমি একটা কথা বলতে চাই, ভবিষ্যতে আপনি শুধু একা সিনেমা করবেন না, অন্যের সিনেমাতেও বিনিয়োগ করবেন। আপনি ১০০ কোটি টাকা দিয়ে ১০টি সিনেমা নির্মাণ করেন। এটা সিনেমার জন্য, আমাদের জন্য এমনকি দেশের জন্যও ভালো হবে। আমরা আপনার চলচ্চিত্রের পাশে আছি, চলচ্চিত্রের পাশে আছি। তাই আপনাদের কাছে বিনীত অনুরোধ, কিছু সিনেমা নির্মাণ করুন। হিরো আলম মন্তব্য করেন, মানুষের ভালোবাসায় আজ আমাদের সিনেমা দেখার আগ্রহ বাড়ছে। ভালো ছবি তৈরি হলেই যে দর্শক আসে তা আরও একবার প্রমাণিত হয়েছে। এটা দেখে আমার খুব ভালো লাগছে।

উল্লেখ্য, অনন্ত জলিল জানান, কার রেসিং নিয়ে ‘দ্য লাস্ট হোপ’ নামে একটি সিনেমা তৈরি করতে প্রস্তুত তিনি। অনন্ত তার আসন্ন সিনেমা সম্পর্কে বিস্তারিত মিডিয়ার কাছে প্রকাশ করেছেন। তিনি বলেন, প্রথমে মুক্তি পাবে নেত্রী: দ্য লিডার, এরপর মুক্তি পাবে ‘দ্য লাস্ট হোপ’ সিনেমা। ছবিটি নরওয়েতে নির্মিত হবে এবং বর্ষা ও অনন্ত দুজনেই অভিনয় করবেন। অনন্ত বলেন, সেখানে উন্নত এবং দ্রুত গাড়ি এবং রেসিং থাকবে যেমনটা আপনারা আমেরিকান সিনেমায় দেখেন।

About Syful Islam

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *