Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / অতীত নির্বাচন এবং সরকার গঠন নিয়ে যেকথা বললেন প্রধানমন্ত্রী (ভিডিও)

অতীত নির্বাচন এবং সরকার গঠন নিয়ে যেকথা বললেন প্রধানমন্ত্রী (ভিডিও)

বর্তমান সময়কারের রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে অনেকেই নানা ধরনের মন্তব্য করে থাকেন। বিএনপি এবং আওয়ামী লীগ সমর্থকরা পাল্টাপাল্টি বক্তব্য দিয়ে থাকেন, যেখানে বিএনপি দাবি করে ভোট কারচুপির মাধ্যমে বর্তমান আওয়ামী লীগ সরকার গঠিত হয়েছে। অন্যদিকে আওয়ামী লীগের দাবি জনগণের নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসেছে আওয়ামী লীগ। এবার দেশের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে কথা বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগ সব সময়ই নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসেছে এবং জনগণের সমর্থনে গণতান্ত্রিক প্রক্রিয়া অব্যাহত রেখেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (১০ অক্টোবর) বিকেলে নিজ কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নারায়ণগঞ্জে মধুমতি সেতু ও তৃতীয় শীতলক্ষ্যা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, জনগণের ভোটে নির্বাচিত হয়ে সরকার গঠন করেছি। মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করেছি।

তিনি বলেন, ‘আওয়ামী লীগের ইতিহাস হলো আওয়ামী লীগ সব সময়ই নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় এসেছে এবং জনগণের সমর্থনে দেশের গণতান্ত্রিক প্রক্রিয়া অব্যাহত রেখেছে। দ্বিতীয় দফায় আমরা যখন সরকারে আসি, তখন থেকেই বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, আমি সারা বাংলাদেশ সফর করেছি। দেশের উন্নয়নের জন্য যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সবচেয়ে বেশি প্রয়োজন। তাই আমরা যথাসাধ্য চেষ্টা করেছি।

তিনি আরো বলেন, আ.লীগ সরকার ক্ষমতায় থেকে দেশের সার্বিক উন্নয়নে গুরুত্ব দিয়ে কাজ করে যাবে এবং আশা করি দেশের এই ধরনের অগ্রগতি সমুন্নত থাকবে। আমি বাংলাদেশের উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করে যাব, এটা আমাদের সরকারের অঙ্গীকার। আমরা অতীতের তুলনায় বহুগুণে দেশকে এগিয়ে নিয়ে গিয়েছি এবং আগামীতে দেশের আরো উন্নয়ন ঘটাতে সক্ষম হব।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *