Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অক্ষয়ের সিনেমার পোস্টারে ভুল ধরিয়ে দিলেন গোরখা কর্মকর্তা

অক্ষয়ের সিনেমার পোস্টারে ভুল ধরিয়ে দিলেন গোরখা কর্মকর্তা

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার গতকাল অর্থাৎ শনিবার তার অভিনীত সিনেমা ‘গোরখা’ এর ফার্স্ট লুক হিসেবে প্রদর্শনের জন্য একটি পোস্টার শেয়ার করেছেন। এই সিনেমাটি খুব শীঘ্রই আসতে চলেছে। তার সেই পোস্টারে গোরখা রেজিমেন্টের একজন প্রাক্তন সে’/না কর্মকর্তা পোস্টারটিতে একটি ভুল ধরার পর একটি টুইট করেছেন। অক্ষয়ও সেটি দেখার পর তার উত্তরও দিয়ে দিয়েছেন।

সিনেমাটিতে অক্ষয় কুমার ভারতীয় সে’/নাবা’/হি’নীর সাবেক মেজর জেনারেল ইয়ান কর্ডোজোর চরিত্রে অভিনয় করেছেন। ভারতীয় সে’/না’বা’/হি’নীর অবসরপ্রাপ্ত মেজর মানিক এম জলি অক্ষয়কে তার ফার্স্ট লুক পোস্টার দেখে বিনীতভাবেই টুইট করে বলেন, পোস্টারে দেখানো ‘কুকরি’ (ছু’/রির মতো ধা’/রা’লো অ’/স্ত্র) এর আকার সঠিক নয়, সেটিতে ভুল আছে। তিনি একটি সঠিক ছু’/রির ছবিও দিয়েছিলেন।

কুকরি আসলে একটি ১৮ ইঞ্চি লম্বা বিশেষ ছু’/রি, যা গোর্খারা ব্যবহার করেন। এটিকে গোর্খা ঐতিহ্যের প্রতীক বলে ধরা হয়।

টুইটে সাবেক সে’/না কর্মকর্তা অক্ষয়কে উদ্দেশ্য করে লেখেন, তিনি একজন সাবেক গোর্খা সে’/না কর্মকর্তা। এই ছবিটা তৈরির ভাবনার জন্য ধন্যবাদ। কিন্তু এই ছবির সঙ্গে জড়িত ছোট ছোট বিষয়গুলো খুটিয়ে দেখা খুব জ’রুরি। কুকরির ছবিটা দয়া করে ঠিক করে নেবেন। পোস্টারের এটি কুকরি তা’/লো’য়ার নয়। কুকরির ধা’/রা’লো দিকের অভিমুখটা অন্যদিকে হবে।

এটি বলে তিনি একটি আসল কুকরির ছবিও শেয়ার করেন। সেই টুইটের জবাবে আবার অক্ষয় কুমার লেখেন, প্রিয় মেজর জলি, এই ভুলটা ধরিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। ছবি তৈরির সময় এই বিষয়গুলোর আরও যত্ন নেব আমরা। গোর্খা ছবিটি তৈরি করতে পেরে আমি গর্বিত এবং উদ্দীপিত। বাস্তবের সঙ্গে মিল রাখতে যে কোনো ধরনের পরামর্শের প্রশংসা করেন তিনি।

ছবিটি ভারতীয় সে’/নাবা’হি’/নীর গোর্খা রেজিমেন্টের (৫ম গোর্খা রাইফেলস) মেজর জেনারেল ইয়ান কর্ডোজোর জীবনীভিত্তিক বায়োপিক হতে পারে। এর আইকনিক যু’/’দ্ধ নায়ক হিসেবে থাকবেন অক্ষয় কুমার।

এর আগে শুক্রবার, অক্ষয় কুমার তার আসন্ন চলচ্চিত্র গোরখা’র বিষয়ে ঘোষণা দিয়ে জানিয়েছিলেন খুব শীঘ্রই আপনারা এই সিনেমাটি দেখতে পাবেন। চলচ্চিত্রটি মেজর জেনারেল ইয়ান কর্ডারোজোর জীবনের উপর ভিত্তি করে তৈরি, যার একটি পা ল্যা’ন্ডমা’ইন বি’/স্ফো’/রণে ভে’ঙে গিয়েছিল। তা সত্ত্বেও তাকে সে’/না’বা’/হি’নীতে ব্যা’টালি’য়ন এবং ব্রিগেড সামলাতে দেখা গেছে। ছবিটি পরিচালনা করবেন সঞ্জয় পুরান সিং চৌহান এবং সিনেমাটির প্রযোজনা করছেন আনন্দ এল রাই এবং হিমাংশু শর্মা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *