পাকিস্তানের ক্রিকেট জগতের অন্যতম জনপ্রিয় তারকা ক্রিকেটারের নাম শোয়েব মালিক। যিনি দীর্ঘদিন ধরেই পাকিস্তানের ক্রিকেটে খেলে যাচ্ছেন নিয়মিত। সম্প্রতি পাকিস্তান সুপার লিগের (পিএসএল) প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠান শেষে শনিবার রাতে বাড়িতে ফিরছিলেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। বাড়ি ফেরার পথে ভয়াবহ গাড়ি দু\’/র্ঘ\’/ট\’/না\’/র\’/ সম্মুখীন হয়েছেন তিনি। এতে অল্পের জন্য বেঁচে গেছেন এ অলরাউন্ডার।
জানা গেছে, পাকিস্তানের একটি পাঁচ তারকা হোটেলে পিএসএলের ড্রাফট অনুষ্ঠিত হয়। সেখানে পেশোয়ার জালমির পক্ষে উপস্থিত ছিলেন শোয়েব। ড্রাফট শেষ করে বাড়ি ফেরার পথে ন্যাশনাল হাই-পারফরম্যান্স সেন্টারের পাশে গাড়ি দু\’/র্ঘ\’/ট\’/না\’/র\’/ শিকার হন তিনি।



পাকিস্তানি গণমাধ্যমগুলো জানিয়েছে, বাড়ি ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের সঙ্গে শোয়েবের গাড়ি সজোরে ধাক্কা দেয়। এতে গাড়ির অর্ধেকের বেশি দুমড়েমুচড়ে যায়। তবে শোয়েব মালিক অক্ষত আছেন বলে জানা গেছে।

শোয়েব মালিকের পাকিস্তানের ক্রিকেটে ২০০১ সালে অভিষেক ঘটে তার। এরপর থেকেই তিনি একটি বড় নাম হয়ে ওঠে পাকিস্তানের ক্রিকেটে। আর সেই থেকেই এখন পর্যন্ত এখনো নিয়মিত খেলে যাচ্ছেন তিনি।

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display