বিশ্ব ফুটবল জগতের অন্যতম সেরা এবং জনপ্রিয় ফুটবলারের নাম রোনালদো। যিনি দীর্ঘ দিন ধরেই মাতিয়ে আসছেন বিশ্ব ফুটবল জগত। তবে সম্প্রতি তিনি এসেছেন নতুন একটি বিষয় নিয়ে আলোচনায়। জানা গেছে সৌদি আরবের পর্যটন বিভাগের মুখ হওয়ার জন্য বছরে ৬ মিলিয়ন ইউরোর (বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬২ কোটি টাকা) প্রস্তাব পেয়েছিলেন পর্তুগীজ তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। তবে এমন লোভনীয় ও বিশাল অঙ্কের প্রস্তাবও ফিরিয়ে দিয়েছেন তিনি।
ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল এর এক প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে। সেখানে বলা হচ্ছে, সৌদি আরবের পর্যটন বিভাগের মুখ হওয়ার জন্য বছরে ৬ মিলিয়ন ইউরোর প্রস্তাব পেয়েছিলেন রোনালদো।

সম্প্রতি বেশকিছু সংস্কারমূলক পরিকল্পনা হাতে নিয়েছে মধ্যপ্রাচ্যের তেলসমৃদ্ধ দেশ সৌদি আরব। এর মধ্যে দেশের পর্যটন শিল্পের বিকাশ একটি। আর নিজেদের সংস্কৃতি ও পর্যটনের প্রচারণার জন্য বড় কোনো তারকাকে দরকার তাদের। এক্ষেত্রে ক্রিস্টিয়ানো রোনালদো ছিলেন সৌদি সরকারের প্রথম পছন্দ। কিন্তু এমন প্রস্তাবে না বলে দিয়েছেন জুভেন্টাসের পর্তুগিজ উইঙ্গার।

তাকে শুধু সৌদি আরবের বিভিন্ন প্রচারণার কাজে ও কিছু দর্শনীয় স্থান ভ্রমণ করতে হতো আর তার নাম-ছবি ব্যবহার করা হতো।

এ দিকে রোনালদোকে দেয়া এমন প্রস্তাব ফিরে আসায় বেশ অবাক হয়েছে সৌদি প্রশাসন। তবে তারা শুধু রোনালদোকেই নয়, এমন প্রস্তাব দেয়া হয়েছে আরেক বিশ্ব জয়ী ফুটবলার মেসিকেও। তবে মেসির থেকে সাড়া পাননি এখনো।

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display