সাকিব আল হাসান, বাংলাদেশের ক্রিকেটের সব থেকে বড় বিজ্ঞাপন। দীর্ঘদিন ধরেই যিনি বাংলাদেশের ক্রিকেটে রাজত্ব করে আসছেন। আর এই কারনে তার ক্যারিয়ারের মুকুটে যোগ হয়েছে অনেক বড় বড় সব পালক।

এ দিকে কিছুদিন আগে দশক সেরা ওয়ানডে একাদশ ঘোষণা করেছিল ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। একাদশে থাকা প্রত্যেক ক্রিকেটারকে সম্মানের স্বীকৃতি হিসেবে একটি করে বিশেষ ক্যাপ উপহার পাঠিয়েছিল বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। দেরী করে হলেও অবশেষে ক্যাপটি পেয়েছেন বলে জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান।

আইসিসির দশক সেরা একাদশে অলরাউন্ডার হিসেবে জায়গা পেয়েছিলেন সাকিব। ব্যাটিং অর্ডার হিসেবে তাকে পাঁচে রেখেছিলেন বিশ্লেষকরা। প্রথম ও একমাত্র বাংলাদেশি হিসেবে দশক সেরা একাদশে জায়গা পেয়েছিলেন টাইগার অলরাউন্ডার।

বিশেষ ক্যাপটি পাওয়ার পর রোববার সেটি পরে একটি ছবি আপলোড করেছেন সাকিব। নীল রঙের ক্যাপটিতে লোগোর সঙ্গে লেখা রয়েছে আইসিসি ওডিআই টিম অব দ্য ডিকেড, ২০২০। ক্যাপশনে সাকিব লিখেছেন, অবশেষে ক্যাপটি পেলাম।

এ দিকে করোনার দীর্ঘ বিরতি কাটিয়ে আবারো মাঠে ফিরছে বাংলাদেশের ক্রিকেট। আগামী ২০ তারিখে অনুষ্ঠিত হবে বাংলাদেশ এবং উইন্ডিজের ম্যাচ। আর সে সাথেই নিষেধাজ্ঞা কাটিয়ে প্রথম বারের মত আন্তর্জাতিক ম্যাচ খেলতে মাঠে নামবেন সাকিব আল হাসানও।

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display