সাকিব আল হাসান, বাংলাদেশের ক্রিকেটের সব থেকে বড় নাম। যিনি দীর্ঘদিন ধরেই বাংলাদেশের ক্রিকেটের বরপুত্র হিসেবে রাজ করে যাচ্ছেন। তবে শুধু খেলোয়ার হিসেবে নয়, একজন মানুষ এবং একজন বাবা হিসেবেও তার রয়েছে বেশ সুনাম। জানা গেছে রাত দশটা থেকে সকাল ছয়টা সাতটা পর্যন্ত মেয়ের দেখাশুনা করতো সাকিব।

আর এ জন্যই সাকিব তামিমের আড্ডায় যোগ দিতে পারেন নি করোনার সময়ে। সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশনের সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন সাকিব। করোনার সময়ে কোন পরিচারিকা ছিলো না। তাই সাকিব নিজেই মেয়ের দেখাশুনা করতেন।

সারারাত জেগে ডিউটি করে সকালে ঘুমাতেন। শ্বাশুড়ি ও স্ত্রী বাকি সময় বাচ্চার দেখভাল করত। ঠিক ওই সময়ই তামিমের আড্ডা হত। কারণ সাকিব ওই সময় যুক্তরাষ্ট্রে ছিলেন।

সাকিব শিশির দম্পত্তি দ্বিতীয় কন্যা সন্তানের বাবা মা হন গতবছরের এপ্রিলে। সাকিব আল হাসান তৃতীয় সন্তানের বাবা হওয়ার জন্য অপেক্ষায় আছেন। কিছুদিন আগেই একথা সাকিব নিজেই ভেরিফাইড ফেইসবুক পেইজে ঘোষণা দেন।

এ দিকে নিষেধাজ্ঞা থেকে ফিরে যোগ দিয়েছিলেন বাংলাদেশের ঘরো টুর্নামেন্ট বিপিএলে। কিন্তু সেখানে তেমন কোন উল্লেখযোগ্য পারফরমেন্স দেখাতে পারেননি তিনি। তবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন এখনো। আগামী উইন্ডিজ বাংলাদেশ খেলায় নিষেধাজ্ঞার পরে প্রথম বারের মত তাকে দেখা যাবে ওয়ানডের জার্সীতে।

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display