বাংলাদেশের একজন গুরুত্বপূর্ণ ও নির্ভরযোগ্য ওপেনিং ব্যাটসম্যান সৌম্য সরকার, সাতক্ষীরা জেলায় জন্মগ্রহণকারী বাংলাদেশের প্রতিষ্ঠিত আন্তর্জাতিক ক্রিকেটার। ১লা ডিসেম্বর ২০১৪ তারিখে জিম্বাবুয়ের বিপক্ষে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় এই ক্রিকেটারের। বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে অবাক করিয়ে তিনি বাংলাদেশ ক্রিকেট টিমের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে যায়। বর্তমানে সৌম্য সরকার একজন সফল টপ অর্ডার ব্যাটসম্যান বাংলাদেশ ক্রিকেট দলের।

বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার সৌম্য সরকার বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। কনে আগে থেকেই চেনাজানা। দুই পরিবারের সম্মতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন জাতীয় দলের এই ক্রিকেটার। বিয়ের জন্য এরিমধ্যে বিসিবি থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত ছুটি নিয়েছেন সৌম্য।

সবকিছু ঠিকঠাক থাকলে, ২৬ ফেব্রুয়ারি গায়েহলুদ আর ২৮ ফেব্রুয়ারি বিয়ের কাজটা সেরে ফেলবেন তিনি। গ্রামের বাড়ি সাতক্ষীরায় হবে বিয়ের অনুষ্ঠান।

সীমিত ওভারের ক্রিকেটে সৌম্য জাতীয় দলের নিয়মিত মুখ। ভারতের পর পাকিস্তানে টি২০ সিরিজ খেলেছেন টপঅর্ডার এ ব্যাটসম্যান। জিম্বাবুয়ের বিপক্ষেও সীমিত ওভারের ক্রিকেটের স্কোয়াডে রাখা হতে পারে তাকে।


প্রসঙ্গত, সংবাদসম্মেলন করে জাতীয় দলের নির্ভরযোগ্য ওপেনার সৌম্য সরকার বিয়ের ব্যাপারে মুখ খুললেন। পূর্বের পরিচিত মেয়ে এবং তাদের দুই পরিবারের সম্মতিতে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন জাতীয় দলের এ ক্রিকেটার। বর্তমানে বিবাহের জন্য প্রস্তুতি নিচ্ছেন নিজ গ্রামের বাড়িতে।