প্রকৃত ভালোবাসা হয়তো এটাকেই বলে,গর্ভবতী স্ত্রীর বিশ্রামের জন্য নিজেই চেয়ার বনে গেলেন স্বামী।একটি হাসপাতালে পরীক্ষার জন্য অপেক্ষা করছিল স্বামী-স্ত্রী।অনেক সময় স্ত্রী দাড়িয়ে থাকার কারনে অসুস্থবোধ করায় আশে পাশে বসার কোনো চেয়ার পাওয়া না যাওয়ায় নিজে নিচু হয়ে চেয়ারের মতো বসে পড়েন স্বামী। আর তার ওপর বসে ছিলেন সেই নারী। হাসপাতালের ক্যামেরার ধরা পড়া এমন মানবিক ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।
জানা যায়, ওই দম্পতি হাসপাতালে আসার পর অনেকের কাছে চেয়ার চেয়েও পাননি। পরে তার স্ত্রীর কষ্ট হচ্ছে দেখে নিজেই চেয়ারের মতো করে হাসপাতালের মেঝতে বসে পড়েন ওই স্বামী। পরে স্বামীর ঘাড়ের ওপর বসে পড়েন ওই নারী।

আরো পড়ুন

Error: No articles to display

এ ঘটনা হাসপাতালের সার্ভিলেন্স ক্যামেরায় ধরা পড়ে। পরে কেউ এ ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়। স্ত্রীর প্রতি স্বামীর এমন ভালোবাসার দৃশ্য দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমের নেটিজেনরা প্রশংসায় ভাসাচ্ছেন তাকে।
এ দম্পতি কারা তা জানা না গেলেও আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলো থেকে জানা যায়, চীনের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় শিচুয়ান প্রদেশের একটি হাসপাতালে এ ঘটনা ঘটে।
স্বামী মানেই হাজার দায়িত্ব গ্রহন করা মানুষ।কিন্তু সবাই এমন ভালোবাসা দেখাতে পারেনা।প্রকৃত ভালোবাসা পূর্ণ মানুষ গুলো ভালো থাকুক সবসময় এটাই সবার কামনা।

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display