করোনা ভাইরাসের তান্ডবে দিশে হারা সারা বিশ্বে মানুষ। করোনা ভাইরাসের প্রভাব বাংলাদেশে মহামারী আকারে ধারণ করেছে। করোনা ভাইরাস একপ্রকার সংক্রমক ভাইরাস। এই ভাইরাসের ছোঁবল থেকে রেহায় পাচ্ছে না কেউ। করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছে দেশের শীর্ষ পদে থাকা মানুষ। করোনা ভাইরাস ছাড় দিচ্ছে না কাউকে। পুলিশ, চিকিৎসক, নার্স, এমপি, মন্ত্রী, সকলেই আক্রান্ত হচ্ছে করোনা ভাইরাসে। করোনা ভাইরাস জিন পরিবর্তনকারী এক অদৃশ্য ভাইরাস।

আরো পড়ুন

Error: No articles to display


চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার (৮ জুন) রাত সাড়ে ১২টার দিকে তিনি নিজেই জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

দেশে এই প্রথম পুলিশের শীর্ষ কোনো কর্মকর্তা করোনায় আক্রান্ত হলেন। সোমবার (৮ জুন) রাতে হাতে আসা নমুনা পরীক্ষার ফলাফলে নগর পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমানের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়। তবে তার স্ত্রীর নমুনা নেগেটিভ এসেছে।


নিজে উপস্থিত থেকে সার্বক্ষণিক করোনা পরিস্থিতি তদারক করে যাচ্ছিলেন। চট্টগ্রাম নগর পুলিশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ার পর সেদিকেও তিনি আলাদাভাবে সময় দিচ্ছিলেন। চট্টগ্রামে করোনা পরিস্থিতি সামাল দিতে যে ভূমিকা তিনি রেখে যাচ্ছেন, তা প্রশংসিত হয়েছে সরকারের শীর্ষ মহলেও।


প্রসঙ্গত, করোনা ভাইরাস সারা বিশ্বে তান্ডব চালিয়ে বর্তমানে বাংলাদেশে মহামারী আকার ধারণ করেছে। করোনা ভাইরাস গত ৩ মাস আগে থেকে বাংলাদেশে জিন সিনোম পরিবর্তন করে নানা উপসর্গ প্রকাশ করে বাংলাদেশে তান্ডব চালাচ্ছে। করোনা ভাইরাসের কারণে ইতিমধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ৬৮,৫০৪ জন মানুষ। করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছে ৯৩০ জন মানুষ।

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display