বাকিংহাম প্রাসাদের পরই বিশ্বের অন্যতম মূল্যবান বাড়ি মুকেশ আম্বানীর



বাড়িটি নির্মাণে ১৪ হাজার কোটির কাছাকাছি খরচ হয়েছিল। তবে মুম্বাইয়ের রিয়্যাল এস্টেটের হিসাব অনুযায়ী ধরলে এই বাড়িটির প্রতি বর্গফুটের দাম প্রায় ৮৫ হাজার রূপী।

বাকিংহাম প্রাসাদের পরই বিশ্বের অন্যতম মূল্যবান বাড়ির এটি। মুম্বাইয়ের আল্টামাউন্ট রোডের এই ম্যানসনটি প্রায় ৪ লক্ষ বর্গ ফুটের।

বাড়ির নাম অ্যান্টিনিয়া। মুম্বাইয়ের Read more: বাকিংহাম প্রাসাদের পরই বিশ্বের অন্যতম মূল্যবান বাড়ি মুকেশ আম্বানীর

কোটি টাকার ব্যবসায়ী এখন ভাঙারি দোকানের শ্রমিক

কোটি কোটি টাকার ব্যবসা ছিল একদিন। কিন্তু এখন ভাঙ্গারির দোকানে কাজ করে সংসার চালাতে হয় এক ব্যবসায়ীর। এ যেন রূপকথার আমির থেকে ফকির হয়ে যাওয়া সেই গল্প। আরব আমিরাতে এক প্রবাসী পাকিস্তানির গল্প এটি।
খালিজ টাইমসে উঠে এসেছে পাকিস্তানি নাগরিক আসগর হোসেইন ও তার পরিবারের এ করুণ কাহিনি। শারজাহতে কোটি Read more: কোটি টাকার ব্যবসায়ী এখন ভাঙারি দোকানের শ্রমিক

ফের মিয়ানমারে দুর্ঘটনার কবলে বিমান, আঁছড়ে পড়লো রানওয়েতে

ল্যান্ডিং গিয়ার বিকল হয়ে যাওয়ায় যাত্রীবাহী একটি বিমানের জরুরি অবতরণ করেছেন মিয়ানমারের একজন পাইলট। দেশটির ন্যাশনাল এয়ারলাইন্সের যাত্রীবাহী ওই বিমানের পাইলটের দক্ষতায় সামনের চাকা ছাড়াই বিমানটি অবতরণ করেছে। এতে অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন বিমানটির যাত্রীরা।
রোববার এ দুর্ঘটনা ঘটেছে বলে ন্যাশনাল এয়ারলাইন্স ও দেশটির সরকারি এক কর্মকর্তা বার্তাসংস্থা রয়টার্সকে Read more: ফের মিয়ানমারে দুর্ঘটনার কবলে বিমান, আঁছড়ে পড়লো রানওয়েতে

বিয়ের আসরে যৌতুক চাওয়ায় গলার মালা খুলে প্রকাশ্যে বরকে পেটালো কনে

কলেজ থেকে স্নাতক ডিগ্রি পাস করার দুই বছরের মাথায় পরিবার ভালো পাত্র দেখে মেয়েটির বিয়ে ঠিক করে। মেয়েটি অংকে খুব ভালো। ছোটবেলা থেকেই বেশ আত্মসম্মানবোধ সম্পন্ন বলে জানা যায়। সেই মেয়েটি তার হবু স্বামী বিয়ের আসরে যৌতুক চাওয়ায় গলার মালা খুলে প্রকাশ্যে বরকে বেধড়ক পিটিয়েছেন।
মেয়েটির বাড়ি ভারতের আসাম রাজ্যের Read more: বিয়ের আসরে যৌতুক চাওয়ায় গলার মালা খুলে প্রকাশ্যে বরকে পেটালো কনে

নুসরাতের সঙ্গে আমার পার্থক্য একটাই, সে সুন্দরী, আমি দেখতে সুন্দর না: মমতা

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অভিনেত্রী নুসরাত জাহান সম্পর্কে বলেন, নুসরাত সুন্দরী, আমি দেখতে সুন্দর না।
শনিবার পশ্চিমবঙ্গের হাসনাবাদে নির্বাচনী প্রচারসভায় বসিরহাট কেন্দ্রের প্রার্থী নুসরাতকে সঙ্গে নিয়ে বক্তৃতাকালে এ কথা বলেন মমতা।
মমতা বলেন, নুসরাত আমাদের ঘরের মেয়ে। আমাদের মধ্যে কোনো পার্থক্য নেই। ওরও যা রক্ত, আমারও তাই রক্ত। Read more: নুসরাতের সঙ্গে আমার পার্থক্য একটাই, সে সুন্দরী, আমি দেখতে সুন্দর না: মমতা