ভারতের পশ্চিম বঙ্গে হাওয়া উঠেছে নির্বাচনের। আর এই কারনে এখন সব থেকে আলোচনার মধ্যে রয়েছে এই খবরটিই। পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচন নিয়ে তোড়জোর চলছে। শুক্রবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে তৃণমূল কংগ্রেস নির্বাচনের প্রার্থী তালিকা ঘোষণা করেছে। ২৯১টি আসনের তালিকা ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

আরো পড়ুন

Error: No articles to display

প্রকাশিত তালিকা সূত্রে জানা যায়, এবারের নির্বাচনী ময়দানে নামছেন টলিউডের একঝাঁক তারকা অভিনয়শিল্পী। কিন্তু ২৯১ জনের তালিকায় নাম নেই অভিনেতা দেব, অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের। যদিও এ বিষয়ে এখনো মুখ খোলেননি এই তিন তারকা।

২০১৯ সালে লোকসভা নির্বাচনে যাদবপুর আসন থেকে মিমি চক্রবর্তী, বসিরহাট আসন থেকে নুসরাত জাহান ও ঘাটাল থেকে দেব সাংসদ নির্বাচিত হন।

টলিউড তারকাদের মধ্যে এবার মমতার টিকিট পেয়েছেন—পরিচালক রাজ চক্রবর্তী, অভিনেতা কাঞ্চন মল্লিক, সোহম চক্রবর্তী, অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ, কীর্তন শিল্পী অদিতি মুন্সি, জুন মালিয়া, কৌশানি মুখোপাধ্যায়, লাভলি মৈত্র প্রমুখ।


ভাররতের পশ্চিম বঙ্গে এখন রাজনিতীর মাঠে সব থেকে বেশি নাম লেখাচ্ছেন সেখানকার তারকারা। নতুন করে তৃণমূলে অনেক তারকা যোগ দিয়েছেন। কিন্তু সবাইকে প্রার্থী করেননি মমতা। এবার যারা প্রার্থী তালিকায় জায়গা পাননি তাদের জন্য ভবিষ্যতে বিধান পরিষদে জায়গা দেওয়ার আশ্বাস দিয়েছেন শাসক দলের এই নেত্রী।

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display