বলিউডের জনপ্রিয় অভিনেত্রী পরিনীতি চোপড়া। লেডিস ভার্সেস রিকি বেহেল চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে টলিউডের ক্যারিয়ার শুরু করে একে একে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী। অভিনেত্রী পরিনীতি চোপড়া তার ভক্তদের সতর্ক করার জন্য টুইটারে একটি পোস্ট করে নেটিজনদের সমালচনার মুখে পড়েন।

চেয়েছিলেন করোনাভাইরাস নিয়ে ফ্যানেদের সাবধান করতে। তা করতে গিয়ে উল্টে ট্রোলডই হয়ে গেলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। একটি টুইটার পোস্টেই রাতারাতি নেটাগরিকদের কাছে হয়ে গেলেন হাসির খোরাক!



গতকাল সোমবার টুইটারে একটি পোস্ট দিয়েছেন পরিণীতি। পোস্টে দেখা যাচ্ছে তাঁরসাদা মাস্কে ঢাকা মুখ। ক্যাজুয়াল শার্ট আর নীল ডেনিমে পরিণীতি ক্যাপশনে লিখেছেন,"স্যাড, কিন্তু বর্তমান পরিস্থিতি এমনটাই।" করোনাভাইরাসের ভয়াবহতা সম্পর্কে অনুরাগীদের সতর্ক করতেই ওই পোস্ট করেছিলেন অভিনেত্রী।


প্রসঙ্গত, দক্ষ অভিনয় ও গ্ল্যামারের মাধ্যমে বলিউডে ভক্তদের মনে জায়গা করে নেওয়া পরিনীতি চোপড়া তার ভক্তদের করোনাভাইরাস নিয়ে সতর্কতা করার জন্য টুইটে পোস্ট করে বির্তকিত হন। তার এমন পোস্টে তার ভক্তরা রেগে যান। বর্তমানে এই অভিনেত্রী ভারতের বিখ্যাত ব্যাডমিন্টন খেলোয়ার সায়না নেহালের জীবনের উপর নির্মিত বায়ো পিক নিয়ে ব্যাস্ত সময় পার করছেন।