বাংলা চলচ্চিত্রের এক সম্ভাবনাময়ী নায়িকা শিলা।প্রথম সিনেমাতেই শাকিবের বিপরীতে কাজ করতে পারায় এবং নিজের পর্দায় নিজেকে যথাযথভাবে উপস্থাপন করতে পারায় শিরিন শিলা চলচ্চিত্র নির্মাতাদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হন।সম্প্রতি ঢাকা দক্ষিণের বহিষ্কৃত যুবলীগ নেতা এনামুল হক আরমানের সঙ্গে চিত্রনায়িকা শিরিন শিলার সম্পর্কের খবর ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভাসছে।ইতিমধ্যে গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে যে নায়িকা শিলার ওপর নজরদারির মাধ্যমে আরমানের খোঁজ পেয়েছে র‍্যাব।
এ ব্যাপারে চিত্রনায়িকা শিরিন শিলা বলেছেন,যুবলীগের বহিষ্কৃত নেতা এনামুল হক আরমানকে গ্রেফতারের জন্য র‌্যাব আমার ওপর নজরদারি রাখতো উল্লেখ করে অনেক গণমাধ্যমে খবর বেরিয়েছে।
শিলার প্রশ্ন, যদি তাই হয় তবে র‌্যাব কেন আমাকে জিজ্ঞাসাবাদ করল না?তিনি বলেন, আমাকে নজরে রেখে কীভাবে আরেকজনকে গ্রেফতার করবে?সোমবার একটি বেসরকারি টেলিভিশনকে এসব কথা বলেন শিলা।
নায়িকা শিলার ওপর নজরদারির মাধ্যমে আরমানের খোঁজ পেয়েছে র‌্যাব এমন বিষয় উল্লেখ করে ইতিমধ্যে গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে। এভাবে খবর প্রকাশ করায় তীব্র সমালোচনা করেছেন শিলা।
শিলা বলেন, র‍্যাব যদি আমার মাধ্যমে আরমান সাহেবের খোঁজ পান তবে কেন আমাকে জিজ্ঞাসাবাদ করা হলো না। দুদিন আগে দুবাই থেকে একটি অনুষ্ঠান করে দেশে ফিরেছি। এসব কথা বানোয়াট। ব্যক্তি জেলাসি থেকে বা চলচ্চিত্রে খাটো করা জন্য চিত্রনায়িকাদের নিয়ে এসব নিউজ হচ্ছে বলেও মন্তব্য করেন এই নায়িকা। তিনি বলেন, আমার সঙ্গে আরমানের কোনো সম্পর্ক নেই। দীর্ঘদিন ধরেই সুনামের সঙ্গে কাজ করছি। যে কারণে অনেক মানুষের সঙ্গে পরিচয় হয়।
এর আগে গত রোববার কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে আটক করা হয় ঢাকা দক্ষিণ যুবলীগের সাবেক সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও সহসভাপতি এনামুল হক আরমানকে। আটকের পর দুজনকেই বহিষ্কার করেছে যুবলীগ।
উল্লেখ্য, চলচ্চিত্রাভিনেতা রাশেদা চৌধুরীর অনুপ্রেরণায় এবং সহযোগিতায় সিনেমার নায়িকা হয়ে দর্শকের সামনে এসেছিলেন এই প্রজন্মের নায়িকা শিরিন শিলা। সিনেমায় আসার আগে রাশেদা চৌধুরীর সঙ্গে একটি নাটকে অভিনয় করেছিলেন শিরিন শিলা। তিনিই মূলত শিলাকে সিনেমায় নায়িকা হিসেবে কাজ করার অনুপ্রেরণা দেন। একসময় রাশেদা চৌধুরী শিরিন শিলাকে পরিচয়ও করিয়ে দেন ওয়াজেদ আলী সুমনের সঙ্গে।ওয়াজেদ আলী সুমন পরিচালিত ’হিটম্যান’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। ছোটবেলা থেকেই নাচ শিখেছেন সুরছন্দ ললিতকলা একাডেমিতে। অভিনয় করেছেন শিশুশিল্পী হিসেবে বেশ কিছু নাটকে।শাহীন সুমনের ’মিয়া বিবি রাজি’ সিনেমায় প্রধান নায়িকা হিসেবে কাজ করে আলোচনায় চলে আসেন শিরিন শিলা।

News Page Below Ad

আরো পড়ুন

প্রতিবেশী দেশের ব্যবহারের জন্য দেশের তিনটি বিমানবন্দর উন্মুক্ত দিলেন প্রধানমন্ত্রী

28 September, 2020 | Hits:2283

বাংলাদেশের প্রতিবেশী দেশগুলোর জন্য এবার দেশের তিনটি বিমান বন্দর ব্যবহার করার অনুমতি প্রদান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসি...

জনপ্রিয়তার অনন্য নজির, করোনায় মৃত্যুর ২ সপ্তাহ পরও মেয়র নির্বাচিত

29 September, 2020 | Hits:779

সারা বিশ্বব্যাপি করোনা ভাইরাসের তান্ডব চলছে এখনো। করোনায় এখন ছেয়ে গেছে গোটা বিশ্ব। আর এই করোনার কারনে প্রতিনিয়তই প্রা’/ণ...

দেশে ফেরত আসা হাজারো প্রবাসীর স্বপ্ন শেষ আজ, হতাশায় প্রবাসীরা

30 September, 2020 | Hits:536

করোনার কারনে সারা বিশ্ব একেবারেই স্থবির হয়ে আছে। বিশেষ করে বিশ্বের করোনার প্রকোপ বাড়ার পর থেকেই সারা বিশ্বে ছড়িয়ে ছিটিয়ে...

রিফিউজি হিসেবে যখন ছিলাম,বাচ্চা প্রতি এক পাউণ্ড করে মজুরি পেতাম:প্রধানমন্ত্রী

01 October, 2020 | Hits:159

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী। তবে তার রয়েছে একটি বড় ইতিহাস। বিশেষ করে দেশের সব থেকে বড় নেতা...