শেষ পর্যন্ত সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে দিয়ে দ্বিতীয় বারের মত বিয়ের পিড়িতে বসেছেন অভিনেত্রী মাহিয়া মাহি। খোজ নিয়ে জানা গেছে রাকিব সরকারের স্ত্রী রয়েছে, রয়েছে সন্তানও। সেই স্ত্রীর সঙ্গে ছাড়াছাড়িও হয়েছে কি না জানা যায়নি। রাকিব সরকার গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক কামরুল আহসান সরকার রাসেলের ছোট ভাই।

আরো পড়ুন

Error: No articles to display

’মাহি দ্বিতীয় বিয়ে করছেন’ বেশকিছুদিন ধরেই ফেসবুকেসহ সোশ্যাল মিডিয়ায় এমন গুঞ্জন চলছিল। তবে সেসব গুঞ্জনকে মাহি ’গুজব’ বলছিলেন বারবার। তবে গুজবকে রবিবার দিবাগত রাতে ’সত্য’তে পরিণত করলেন ঢাকাই ছবির এই নায়িকা। মাহিয়া মাহি নিজের ফেসবুকে লিখেছেন, ’আজ ১৩.০৯.২১ ইং ১২:০৫ মি: আমাদের বিবাহ সম্পন্ন হলো । এর আগের সব কথা আসলেই গুজব ছিলো । সবাই আমাদের জন্য দোয়া করবেন এটাই একমাত্র চাওয়া।’

সম্প্রতি হলুদের পোশাকের সাথে মেহেদি রাঙানো হাতে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে মাহি ও রাকিবের কয়েকটি ছবি। ভাইরাল হওয়া ছবিতে মাহির সাথে হলুদ পোশাকের ব্যক্তি কামরুজ্জামান সরকার রাকিবকে দেখা যায়। যা নিয়ে রবিবার কালের কণ্ঠ অনলাইনে একটি সংবাদ প্রকাশ হয়েছে।

আগের স্বামী অপুর সাথে বিচ্ছেদের পর থেকেই গাজীপুরের ওই ব্যবসায়ীর সাথে মাহির বিয়ের গুঞ্জন ওঠে। সে সময় মাহি সংবাদমাধ্যমকে বলেন, বিয়ে হয়নি। আমরা কেবল ভালো বন্ধু। এরই মধ্যে মাহি নিজের ফেসবুক পোস্টে লিখেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি। শেষ পর্যন্ত সারপ্রাইজ দিলেন রাকিব ও মাহি।

কদিন আগে কক্সবাজারে গিয়েছিলেন মাহিয়া মাহি। জিজ্ঞেস করা হয়েছিল মাহিকে, হানিমুনে নাকি? মাহি উত্তরে বলেছিলেন, ’বাবা-মায়ের সঙ্গে কেউ হানিমুনে যায় নাকি?’

এর আগেও বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মাহিয়া মাহি। ২০১৬ সালে সেবারও ভালোবেসে বিয়ে করেছিলেন তিনি। তবে সেই ভালোবাসার ঘরও টেকেনি তার।

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display