কোলকাতার সিনেমার অন্যতম বড় এবং গুনি পরিচালকদের মধ্যে একজন রাজ চক্রবর্তী। দীর্ঘদিন ধরেই তিনি কাজ করে যাচ্ছেন টালিউড ইন্ডাষ্ট্রিতে। আর এর মাধ্যমেই তার পরিচয় প্রণয় হয় অভিনেত্রী শুভশ্রীর সঙ্গে। অনেক দিন চুটিয়ে প্রেম করেছেন টলিউড নির্মাতা রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ২০১৮ সালের ১১ মে গাঁটছড়া বাঁধেন তারা। এ জুটির বিয়েতে টলিপাড়ার তারকাদের বিশেষ দেখা না গেলেও উপস্থিত ছিলেন রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠজনেরা।

আরো পড়ুন

Error: No articles to display

এ দম্পতির বিবাহিত জীবনের তিন বছর কেটে গেছে। তাদের ঘর আলো করে এসেছে একটি পুত্রসন্তান। দীর্ঘ দিন পর এই জুটির বিয়ের একটি ভিডিও সোশ‌্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যা এখন রীতিমতো ভাইরাল।

এ ভিডিওতে দেখা যায়—ঘর ভর্তি আত্মীয়-স্বজন রাজ-শুভশ্রীকে ঘিরে আছেন। রাজের পরনে ধুতি-পাঞ্জাবি। শুভশ্রী পরেছেন লাল শাড়ি। সিঁথিতে সিঁদুর, হাতে-গলায় সোনার গহনা। শুভশ্রী বার বার চেষ্টা করছেন স্বামী রাজকে সালাম করার। কিন্তু বার বারই শুভশ্রীকে থামানোর চেষ্টা করেন রাজ। যদিও উপস্থিত আত্মীয়-স্বজনের অনুরোধে সর্বশেষ রাজি হন রাজ, হাস‌্যোজ্জ্বল মুখে স্বামীকে সালাম করেন শুভশ্রী।

ভিডিওটি দেখে নেটিজেনরা প্রশংসা করছেন রাজ-শুভশ্রীর। একজন লিখেছেন—’ভালোবাসার অন‌্যতম বড় বর্হিপ্রকাশ হলো সম্মান।’ ইপশিতা রুহানি লিখেন, ’সবাই শুধু সম্মান পেতে চায়, কেউ দিতে চায় না। এমন ভালোবাসা শুধু টিভি সিরিয়ালেই দেখা যায়।’ মাহফুজ হাসান লিখেছেন, ’সম্মান খুব গুরুত্বপূর্ণ।’

রাজ চক্রবর্তীর মুকুটে যুক্ত হয়েছে আরেকটি পালক। গেল নির্বাচনে তিনি হয়েছেন এমপি। আর এই কারনে এখন তিনি ব্যস্ত সময় পাড় করছেন জনসেবা মুলক কাজ নিয়ে।অন‌্যদিকে নিজেকে ফিট করে পুনরায় নিজ ভুবনে ফিরেছেন শুভশ্রী। বর্তমানে রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে কাজ করছেন এই অভিনেত্রী।
https://fb.watch/6PJ5wOLG_9/

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display