বলিউডের বেবি ফেস অভিনেতা ইমরান হাশমি। যিনি দীর্ঘদিন ধরেই বলিউড কাপিয়ে আসছেন তার অভিনয় শৈলী দিয়ে। আকজ করেছেন অসংখ্য সিনেমায়। যার বেশির ভাগই সুপারহিট। ইমরান হাশমির অন্যতম পরিচয় ’সিরিয়াল কিসার’ হিসেবে। এই তারকা অনস্ক্রিনে অন্য যে
অভিনেতারচেয়ে বেশি ঘনিষ্ঠ আর চুমুর দৃশ্যে অভিনয় করেছেন। এমন দৃশ্যে নিখুঁত অভিনয়ের জন্যই দর্শকরা তাকে পছন্দ করে, ভালোবাসে।

আরো পড়ুন

Error: No articles to display


ঘনিষ্ঠ আর চুমুর দৃশ্যে অভিনয় নিয়ে ইমরান হাশমি বলেন,নারীদের আকর্ষণ করার উপায় তিনি খুব ভালোভাবে জানেন। সেজন্য কেউ যদি নারীদের আকর্ষণ করতে চান, তাহলে তার কাছে ক্লাস করতে হবে।

’দ্য কপিল শর্মা শো’তে হাজির হয়ে রোম্যান্সের প্রসঙ্গে তিনি এই কথা বলেন। ইমরান বলেন, যেকোনও সিনেমায় শাহরুখ খান নায়িকাকে পান একেবারে শেষ অংশে। এর জন্য তাকে বহু কাঠখড় পোড়াতে হয়। কিন্তু আমার ক্ষেত্রে উল্টোটা হয়। আমার বেশিরভাগ সিনেমাতেই নায়িকাকে আমি প্রথমে পেয়ে যাই, তার পর গল্প শুরু হয়।

কপিল শর্মাও স্বভাবসিদ্ধ উপায়ে মজা করেন, টেনে আনেন ’ভিগে হোট তেরে’ গানের প্রসঙ্গ। তখন ইমরান হাশমি বলেন, ’সত্যিই যদি কেউ কোনো নারীকে নিজের দিকে আকর্ষিত করতে চান, তাহলে আমার সিনেমা দেখতে হবে। আমার ক্লাস করতে হবে।’

বর্তমানে ইমরান হাশমি ব্যস্ত আছেন সালমান খানের একটি সিনেমার কাজ নিয়ে।জানা গেছে জনপ্রিয় সিনেমা টাইগার এর সিক্যুয়েলে এবার দেখা যাবে জনপ্রিয় এই অভিনেতাকেও।

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display