কোলকাতার সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি। যিনি দীর্ঘদিন ধরেই সিনেমা করে যাচ্ছেন কোলকাতার সিনেমা ইন্ডাষ্ট্রিতে। কাজ করেছেন বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমাতে। তবে বর্তমানে তিনি রয়েছেন ব্যস্ত সংসার নিয়ে। একরত্তি ছেলে কৃশিবের দুষ্টুমিতে নাজেহাল বলিউড অভিনেত্রী পূজা ব্যানার্জি ওরফে পূজা বোস। ঘুমাতে চান, তবে এক বেলার জন্য নয়। টানা এক বছরের জন্য ঘুমোতে চান তিনি! ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করে তেমনই ইচ্ছে প্রকাশ করলেন অভিনেত্রী।

আরো পড়ুন

Error: No articles to display




ভিডিওতে বিনা মেকআপে বাড়ির পোশাকে দেখা যায় অভিনেত্রীকে।

ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করে পূজা জানিয়েছেন, ’মাম্মা কিন্তু মজা করছে, আমাকে কখনো একা ছেড়ে যেও না। কখনোই না। কিন্তু আমাকে এক বছরের জন্য ঘুমোতে দাও।’

ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে ’লিভ মি অ্যালোন’ গানটি। যার বাংলা অর্থ, ’আমাকে একা থাকতে দাও।’ ভিডিও দেখে মনে হচ্ছে একরত্তি ছেলে কৃশিবের কাছে মাম্মি পূজার আবেদন কিছুক্ষণ তাকে একা থাকতে দেওয়ার জন্য। যদিও পুরো বিষয়টা মজার ছলের করেছেন অভিনেত্রী তা বোঝা যাচ্ছে।

দিন দুয়েক আগেই ছেলের প্রথম গুটি গুটি পায়ে হাঁটার ভিডিও শেয়ার করেছেন পূজা। একরত্তি কৃশিবকে দেখা যাচ্ছে মায়ের পায়ের সঙ্গে পা মিলিয়ে হাঁটতে।

মা-ছেলের এই মিষ্টি ভিডিওতে মুগ্ধ নেটিজেনরা। কমেন্টবক্সে উপচে পড়ছে অনুরাগীদের ভালোবাসা।

গেল বছর মা হওয়া স্বাদ পেয়েছেন পূজা। এরপর থেকেই সংসারী হয়েছেন তিনি। আপাতত তার হাতে নেই কোন সিনেমার কাজ যার ফলে পুরো সময়টা তিনি দিচ্ছেন তার সন্তানকে। মাসখানেক আগে ’হইচই’তে মুক্তি পেয়েছে পূজা-অভিনীত ’পাপ ২’। আপাতত ছেলের সঙ্গেই সময় কাটাতে দেখা যাচ্ছে ’গ্রেট গ্র্যান্ড মাস্তি’ অভিনেত্রীকে।

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display