সোনম কাপুর, বলিউডের অন্যতম লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যে একজন। দীর্ঘদিন ধরেই কাজ করে যাচ্ছেন সিনেমায়। আজ তার জীবনের একটি বিশেষ দিন।আজ ৯ জুন ৩৬-এ পা দিলেন সোনম কাপুর। অভিনয় ও ফ্যাশনেবল পোশাকে দর্শকদের চোখ ধাঁধিয়ে দেওয়া ছাড়াও নিজের ফিল্মি ক্যারিয়ারে মাঝেমধ্যেই ’মিষ্টি মধুর’ মন্তব্যের জন্য বিতর্কের জন্ম দিয়েছেন তিনি।

আরো পড়ুন

Error: No articles to display

ঐশ্বরিয়া থেকে শুরু করে ঋষি কাপুরকেও ক্ষেপিয়েছেন। আবার সোনমের বেশ কিছু মজাদার সাক্ষাৎকারও ট্রেন্ডিং হয়েছিল সেই সময়ে। আসলে, বরাবরই নিজের খেয়ালখুশি মতন চলেছেন সোনম। নিজের যা ভালো মনে হয় করেছেন, নিজের বিবেচনায় যেটা ঠিক মনে হয় বলেছেন। তার ফলে অপর পক্ষ কী ভাবলো না ভাবলো তার পরোয়া কোনওদিনই তিনি করেননি।

ছোটপর্দার এক চ্যাট শো ’ওয়ে ইটস ফ্রাইডে’-তে একবার হাজির হয়েছিলেন সোনম। সঞ্চালক ফারহান আখতারের সঙ্গে আড্ডা দেওয়ার ফাঁকে সরাসরি জানিয়েছিলেন কেমন ধরণের পুরুষ তাঁর পছন্দ। আসলে প্রশ্নটা ভেসে এসেছিল ফারহানের কাছ থেকে।

জবাবে মুখে হাসি এনে, সামান্য ভেবে নায়িকার বক্তব্য ছিল,’ যদি সেই ব্যক্তি আমার বাবা (অনিল কাপুর)-র থেকেও বেশি সুপুরুষ হয়, বেশি অর্থবান ও বিখ্যাত হন তাহলে ভেবে দেখতে পারি। ও হ্যাঁ, তাঁকে আমার বাবার থেকেও বেশি জনপ্রিয় ও পরিচিত হতে হবে। সঙ্গে বাবার মতো ওরকম জম্পেশ একখানা গোঁফ থাকলেও মন্দ হয় না!’

বছর তিনেক আগে ২০১৮ সালে সম্ভ্রান্ত ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে গাঁটছাড়া বেঁধেছেন ’নীরজা’-খ্যাত এই নায়িকা। সম্প্রতি, নিজেদের তিন বছরের বিবাহবার্ষিকীও পালন করলেন এই দম্পতি। ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে এই ’বার্থডে গার্ল’ একবার জানিয়েছিলেন কীভাবে আনন্দের সঙ্গে তাঁর পরিচয় হয়েছিল।

সোনমের কথায়,’ সেটা ২০১৫ সাল। প্রেম রতন ধন পাও আর কদিনে রমধ্যেই মুক্তি পাবে। ছবির প্রচারে জোর ব্যস্ত। এর মাঝেই আমার বন্ধুরা তাজ হোটেলের বাড়ে একটি ছোট্ট পার্টির আয়োজন করেছিল। গেছিলাম। সেখানেই আনন্দকে দেখি। আনন্দ আর তাঁর দুই বন্ধুকে আমার বন্ধুরাই আমন্ত্রণ জানিয়েছিল আমার সঙ্গে দেখা করাবে বলে।’

এখানেই না থেমে এই বলি-অভিনেত্রী আরও জানিয়েছিলেন,’ আনন্দ ও তাঁর বন্ধুরা আমার মতোই লম্বা ছিল। ওর বন্ধুদের সঙ্গে বরং আমার জমেছিল। কারণ ওরা আমার মতোই গল্পের বই ও সিনেমার পোকা ছিলেন। সেই তুলনায় আনন্দকে আমার বেশ চুপচাপ মনে হয়েছিল। সত্যি বলতে কী, ওঁকে দেখে আমার ভাই হর্ষের কথাই বারবার মনের পড়ছিল। তখনই ভেবে নিয়েছিলাম এই ছেলের সঙ্গে জীবনে প্রেম করবো না!’

প্রসঙ্গত, বিয়ের পর থেকেই সিনেমায় কাজ করা প্রায় কমিয়ে এনেছেন সোনম। নিজের সংসার নিয়েই এখন তিনি পাড় করছেন ব্যস্ত সময়। গত বছর নেটফ্লিক্সে মুক্তি পাওয়া অনিল কাপুর অভিনীত ছবি ’একে ভার্সেস একে’-তে অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছিলেন সোনম। এইমুহূর্তে মুক্তি পাওয়ার অপেক্ষায় রয়েছে তাঁর পরবর্তী ছবি ’ব্লাইন্ড’।

News Page Below Ad

আরো পড়ুন

Error: No articles to display