নোয়াখালিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে পৌরসভা নির্বাচন। আর এই পৌরসভা নির্বাচনে বসুরহাট পৌরসভা থেকে নির্বাচনে দাড়িয়েছেন ওবায়দুল কাদেরের ভাই কাদের মির্জা। পৌরসভায় মেয়রপ্রার্থী মির্জা আবদুল কাদের বলেছেন, দেশের রাজনীতিবিদরা বিদেশে টাকা পাচার করছে। নেত্রী শেখ হাসিনা এ চোরদের কত পাহারা দেবেন? আজ বুধবার (১৩ জানুয়ারি) সকাল ৮টায় তার নির্বাচনী অফিসে লাইভ ভিডিওতে এসব কথা বলেন। বসুরহাট পৌরসভায় নৌকা প্রতীকের মেয়রপ্রার্থী আবদুল কাদের আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোটভাই। তিনি বসুরহাট পৌরসভায় একাধিকবার নির্বাচিত মেয়র। তার সাম্প্রতিক বক্তব্য রাজনৈতিক অঙ্গনে তোলপাড় সৃষ্টি করেছে।
তিনি বলেন, আমাদের পাতি নেতারা পর্যন্ত আমেরিকায় গিয়ে গাড়ি কিনেছে, বাড়ি করেছে। সেখানে গিয়ে মাদক, নারী ও ক্যাসিনোকাণ্ডে জড়িয়ে পড়ছেন। নেত্রী শেখ হাসিনা এ চোরদের কত পাহারা দেবেন?

কাদের মির্জা বলেন, সামান্য বাংলা মদের খেলে আমরা তাদের (মাদকসেবী) পিটাই, জেলে দিই। আর এমপিদের মদের আসরে গিয়ে পুলিশ স্যালুট মারে। পাহারা দেয়।

নোয়াখালীর এক এমপি বিএনপি নেতা হারুনের মাধ্যমে ৫০ লাখ টাকা বসুরহাটে পাঠিয়েছেন অভিযোগ করে আবদুল কাদের মির্জা বলেন, বিএনপি প্রার্থী জিতবেন না জেনেও আওয়ামী লীগের ওই এমপি আমাদের নির্বাচনকে বানচাল করার জন্য, প্রশ্নবিদ্ধ করার জন্য টাকা পাঠিয়ে অস্ত্র পাঠিয়ে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে মেতে আছেন।

বক্তব্যের শেষে নির্বাচনে জয়ের আশা রেখে তিনি জানান বেশ কিছু কথা। তিনি সকলকে নিশ্চিত করে জানিয়ে দেন নির্বাচন সুষ্ঠু হলে তিনিই জয়লাভ করবেন। জয়ের আশা ব্যক্ত করে তিনি বলেন, আমি মানুষের শতভাগ সাড়া পাচ্ছি। ভোটে জয়ী হব ইনশাআল্লাহ। এখন আমার চেষ্টা হবে যেন কেউ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে না পারে, আমার জনগণের রক্ত ঝরাতে না পারে।

News Page Below Ad

আরো পড়ুন

ভাইয়ের পা ধরে মাফ চেয়েও বাঁচতে পারলেন না, স্ত্রীর আহাজারি

27 January, 2021 | Hits:275

সারা দেশে নানা ধরনের সব বিচ্ছিন্ন ঘটনা ঘটে থাকে অহরহ। আর এ সব ঘটনা অনেক সময়ে মানুষের প্রাণহানীও ঘটে থাকে। সম্প্রতি তেমনই...

আমাকে সবাই কালি-কালি বলে ডাকতো: প্রিয়াঙ্কা চোপড়া

26 January, 2021 | Hits:106

বলিউডের দাপুটে এক অভিনেত্রীর নাম প্রিয়াঙ্কা চোপড়া। যিনি দীর্ঘদিন ধরেই সিনেমায় অভিনয় করে যাচ্ছেন। শুধু হিন্দি সিনেমাই নয় ...